chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

গান ছেড়ে দেয়ার ঘোষণা নোবেলের!

ডেস্ক নিউজ: হঠাৎ করেই গান ছেড়ে দেয়ার ঘোষণা দিলেন কলকাতার সা রে গা মা পা খ্যাত গায়ক মাইনুল আহসান নোবেল। কেন তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন সে নিয়েই চলছে আলোচনা নেটপাড়ায়।

সোমবার( ১১ জানুয়ারি) দিবাগত মধ্যরাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে গান ছাড়া নিয়ে এক পোস্ট করেন। তবে সকালে সেই পোস্ট আর তার পেইজে পাওয়া যায়নি।

নোবেল তার পোস্টে লিখেছেন, ‘এগারোটা মাস দুই বাংলার মানুষকে বিনোদন দেওয়ার প্রতিদান তোমরা ভালোই দিলে আমাকে। মাত্র ২৩ বছর  বয়সে বিয়ে করে, সংসার এবং চার দেয়ালের চাপে কিছু ভুল স্টেটাস দিয়েছি। এই তো আমার দোষ। ভাবছি গান-বাজনা ছেড়েই দেব।

এতেই তো তোমরা খুশি? তবে তা-ই হোক। ভালো থেকো বাঙ্গালী।’

আনুমানিক রাত আড়াইটায় নোবেল ফেসবুকে স্ট্যাটাসটি দেন। এরপরই প্রচুর প্রতিক্রিয়া দেখা যায় পোস্টটি ঘিরে। যারা নোবেলের গানে আসক্ত, ভক্ত তারা দ্বিধায় পড়ে যান প্রিয় শিল্পী বিদায়ী পোস্ট দেখে। তাদের অনেকেই নোবেলকে এমন পরিকল্পনা থেকে সরে আসতে বলেন। কিন্তু তার কোনো জবাবই দেননি নোবেল।

ধারণা করা হচ্ছে নিজের ভেরিফায়েড পেইজে একশ্রেণির দর্শকদের ওপর আক্ষেপ থেকে এই ঘোষণা দিয়েছেন এই তরুণ গায়ক। নোবেলের সেই পোস্টে কী ছিল, যার কারণে মুছে ফেলতে হলো- এখন এমন প্রশ্নই জাগছে সবার মনে।

নচ/চখ

 

 

 

এই বিভাগের আরও খবর