chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে ৭৫ জনের করোনা শনাক্ত

ডেস্ক নিউজ : চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় এক হাজার ৫১৭ জনের নমুনা পরীক্ষা করে করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন ৭৫ জন, নতুন শনাক্তদের মধ্যে ৬৯ জন নগরীর ও ৬ জন উপজেলার বাসিন্দা।

আজ মঙ্গলবার (১২ জানুয়ারি) সকালে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, চট্টগ্রামে এ পর্যন্ত শনাক্ত হয়েছেন ৩১ হাজার ৬৫৩ জনের, এর মধ্যে ২৪ হাজার ৬০৫ জন নগরীর ও ৭ হাজার ৪৮ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা।

এসময় চট্টগ্রামে করোনায় কারও মৃত্যু হয়নি। এ পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ৩৬৩ জন, এর মধ্যে ২৫৯ জন নগরীর ও ১০৪ জন উপজেলার বাসিন্দা।

জানা গেছে, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ১০৩ জনের নমুনা পরীক্ষা করে ৫ জনের ও ফৌজদারহাটের বিআইটিআইডিতে ৬৭৮ জনের নমুনা পরীক্ষায় ২০ জনের করোনা পজিটিভ  শনাক্ত হয়েছে। চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ৪২৪ জনের নমুনা পরীক্ষা করে ৮ জনের করোনা পাওয়া গেছে। বেসরকারি ইমপেরিয়াল হাসপাতালে ৯৪ জনের নমুনা পরীক্ষা করে ১৬ জনের ও শেভরণে ৮০ জনের নমুনা পরীক্ষা করে ৮ জনের করোনা শনাক্ত হয়েছে। আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে ২২ জনের নমুনা পরীক্ষা করে ৯ জনের ও আরটিআরএলে ১১ জনের নমুনা পরীক্ষা করে ৪ জনের করোনা শনাক্ত হয়েছে। কক্সবাজার মেডিকেল কলেজে চট্টগ্রামের ৫০ জনের নমুনা পরীক্ষা করে কারও করোনা পাওয়া যায়নি।

এসএএস/নচ

এই বিভাগের আরও খবর