chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

জুটি বাঁধছেন হৃতিক-দীপিকা

ডেস্ক নিউজ: নিজের ৪৭তম জন্মদিনে সিনেপ্রেমীদের সুখবর দিলেন হৃতিক রোশন। দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে নিজের পরবর্তী ছবির কথা ঘোষণা করলেন বলিউডের এই অভিনেতা। তবে হৃতিকের ঘোষণায় যে এত বড় চমক লুকিয়ে ছিল, তা হয়তো টেরও পাননি দর্শকরা।

কী সেই চমক? প্রথমবার দীপিকা পাড়ুকোনের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন বলিউডের সুপারস্টার। দুই তারকাই দর্শকদের বহু হিট ছবি উপহার দিয়েছেন। ‘জিন্দেগি না মিলেগি দোবারা’ থেকে ‘পদ্মাবত’, বক্স অফিসে রীতিমতো ঝড় তুলেছিল এসব ছবি।

কিন্তু এখন পর্যন্ত হৃতিক ও দীপিকাকে স্ক্রিন ভাগ করতে দেখার সৌভাগ্য হয়নি অনুরাগীদের। এবার সিদ্ধার্থ আনন্দের হাত ধরে নতুন জুটিই পর্দায় ভেসে উঠবে। ‘ফাইটার’ ছবিতে একসঙ্গে অভিনয় করবেন দুই তারকা।

রবিবারই নিজের ৪৭তম জন্মদিন সেলিব্রেট করছেন হৃতিক। সুজান খানের সঙ্গে সম্পর্কে ইতি ঘটেছে ঠিকই। তবে সাবেক স্বামীকে জন্মদিনের শুভেচ্ছা পাঠাতে ভোলেননি সুজান। ছেলেদের সঙ্গে হৃতিকের একটি মিষ্টি ভিডিও পোস্ট করে তাকে শুভ কামনা জানিয়েছেন সাবেক স্ত্রী। পাশাপাশি অনেক বলিউড তারকারা সোশ্যাল মিডিয়ায় জন্মদিনের শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন হৃতিককে।

প্রথম মোশন পোস্টার পোস্ট করেছেন হৃতিক। সঙ্গে লিখেছেন, ‘দীপিকার সঙ্গে নিজের প্রথম লড়াইয়ের (ফাইট) অপেক্ষায় আছি।’ ছবির নামেই ইঙ্গিত অ্যাকশনে ভরপুর সিনেমা হতে চলেছে ফাইটার।

তবে চলতি বছর নয়, ২০২২ সালের ৩০ সেপ্টেম্বর মুক্তি পাবে ‘ফাইটার’। অর্থাৎ সুপারহিট তারকা জুটির অ্যাকশন দেখতে আরও খানিক অপেক্ষা করতেই হবে দর্শকদের।

নচ/চখ

এই বিভাগের আরও খবর
Loading...