chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চলমান পৌর নির্বাচনও ভোট ডাকাতির আওয়ামী মার্কা নির্বাচন: ফখরুল

ডেস্ক নিউজ: চলমান পৌর নির্বাচনও ভোট ডাকাতির আওয়ামী মার্কা নির্বাচন বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর

তিনি বলেন, চলমান পৌর নির্বাচনও ভোট ডাকাতির আওয়ামী মার্কা নির্বাচন। আওয়ামী লীগের ক্যাডাররা প্রথম দফা পৌর নির্বাচনে প্রশাসনের সহায়তায় যেভাবে ভোট জালিয়াতি, ভোট ডাকাতি, নির্বাচনের ফল কারচুপি করেছে দ্বিতীয় দফায়ও একই চিত্র দেখা যাচ্ছে।

রবিবার (১০ জানুয়ারি) বিএনপির সহ-দফতর সম্পাদক বেলাল আহমেদ স্বাক্ষরিত এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

ফখরুল বলেন, নিশিরাতের ভোটের সরকার ও বর্তমান নির্বাচন কমিশন মিলে দেশের নির্বাচন ব্যবস্থা ধ্বংস করেছে। কারণ, তারা জনগণের মন থেকে সুষ্ঠু নির্বাচনের ধারণা মুছে দিতে চায়।

তিনি বলেন, আজ গাজীপুর ও ফেনীতে যেভাবে বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী ও সমর্থকদের ওপর সশস্ত্র হামলা চালানো হয়েছে, কুপিয়ে ধানের শীষের প্রার্থীকে জখম করা হয়েছে তার নিন্দা জানানোর ভাষা আমাদের নেই। যেখানে বিএনপির একজন মেয়র প্রার্থী নিরাপদ না সেখানে কীভাবে সুষ্ঠু নির্বাচন আশা করা যায়?

‘নির্বাচন কমিশন এসব দেখেও বধির হয়ে বসে আছে। নির্বাচন কমিশনের এ ধরনের নীরবতা ক্ষমতাসীন দলের সন্ত্রাসীদের আরও উৎসাহিত করছে। মূলত বর্তমান নির্বাচন কমিশনই আওয়ামী ভোট ডাকাতির পৃষ্ঠপোষক।’

এমআই/চখ

এই বিভাগের আরও খবর