chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সরকারি দলের প্রার্থী পুলিশের সাপোর্ট পাচ্ছেন: ডা. শাহাদাত

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) নির্বাচন উপলক্ষে সরকারি দলের প্রার্থী যেখানে যাচ্ছেন সেখানেই পুলিশের সাপোর্ট পাচ্ছেন বলে মন্তব্য করেছেন বিএনপি প্রার্থী ডা. শাহাদাত হোসেন

রোববার (১০ জানুয়ারি) দুপুরে নগরের ৩ নম্বর ওয়ার্ড পাঁচলাইশ এলাকায় গণসংযোগকালে তিনি এ মন্তব্য করেন।

ডা. শাহাদাত বলেন, কথা ছিল সব প্রার্থীর জন্য নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি হবে। অথচ দেখা যাচ্ছে, সরকারি দলের প্রার্থী যেখানে যাচ্ছেন সেখানেই পুলিশের সাপোর্ট পাচ্ছেন। বিভিন্ন জায়গায় প্রশাসনিক সুবিধা পাচ্ছেন। প্রতিদিন ৩০/৩৫টি গাড়ির বহর নিয়ে নিবার্চনী প্রচারণায় অংশ নিচ্ছেন।

‘তারা যদি এসব অনিয়ম করে তাহলে ভোটারদের কেন্দ্রে যেতে অনীহা সৃষ্টি হবে। মানুষের মধ্যে ভয়ভীতির সঞ্চালন হবে। তাই নির্বাচন কমিশনার ও প্রশাসনের দায়িত্ব ভোটারদের কেন্দ্রে নিতে পরিবেশ তৈরি করা।’

তিনি বলেন, চট্টগ্রামের মানুষ সবসময় সংগ্রামী ও প্রতিবাদী। তাই দ্রব্যমূল্যের যে ঊর্ধ্বগতি এবং চট্টগ্রামের প্রতি যে অবহেলা তার জবাব দিতে ২৭ জানুয়ারি মানুষ স্বতঃস্ফূর্তভাবে ভোটকেন্দ্রে গিয়ে ধানের শীষ প্রতীকে রায় দেবেন। আগামী ২৭ জানুয়ারি চট্টগ্রামবাসীর ভোটাধিকার প্রতিষ্ঠার দিন।

ডা. শাহাদাত বলেন, করোনা মহামারির মধ্যে একটি স্পেশালিস্ট হেলদি স্মার্ট সিটি গড়ে তোলার জন্য আমি কাজ করে যাব। চট্টগ্রাম মহানগরের ৪১টি ওয়ার্ডে আরবান হেলথ সেন্টারগুলো চালু করতে পারলে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ওপর কিছুটা হলেও চাপ কমতো। তাই আরবান হেলথ সেন্টার, চাইল্ড কেয়ারগুলো বাড়ানোর পরিকল্পনা নিতে হবে।

পরে তিনি নেতাকর্মীদের সঙ্গে নিয়ে আতুরার ডিপু, তুলা কোম্পানি, ঈদগাঁ মোড়, চালিতাতলী বাজার, বোর্ড অফিস, নেজামে হামচা, অক্সিজেন কুয়াইশ সংযোগ সড়ক, ওয়াজেদিয়া, হরিপুর, নয়াহাট, ফকিরাবাদ, কয়লারঘর, অক্সিজেন, পাঠানপুর, শহীদ নগর হয়ে বেলতল মোড় পর্যন্ত নির্বাচনী প্রচারণা চালান।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর
Loading...