chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নির্বাচিত হলে পতেঙ্গা সৈকতকে আরো দৃষ্টিনন্দন করে গড়ে তুলবো : ডা. শাহাদাত

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক চসিক মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেছেন, চট্টগ্রাম বন্দর হচ্ছে দেশের অর্থনীতির মূল চালিকা শক্তি। এই বন্দর চট্টগ্রামে হলেও এর আশেপাশের এলাকার যাদের ভূমি অধিগ্রহণ করে বন্দর গড়ে ওঠেছে ঐসব এলাকার মানুষ বন্দরে চাকুরী পায় না। বর্তমানে চট্টগ্রাম বন্দরে প্রায় দুই হাজার পদ খালি রয়েছে। এতে অগ্রাধিকার ভিত্তিতে চট্টগ্রামের বন্দর এলাকার মানুষকে নিয়োগ দেওয়ার ব্যবস্থা নিতে হবে।

শনিবার (৯ জানুয়ারি) বিকালে ৪১ নং দক্ষিণ পতেঙ্গা ওয়ার্ডে গণসংযোগকালে পথসভায় একথা বলেন তিনি।
এসময় নেতাকর্মীদের সাথে নিয়ে লালদিয়ার চর, ১৫ নং নিজাম মার্কেট, ফুলচড়ি পাড়া, নাজিরপাড়া, চড়িহালদা, মাইজপাড়া হয়ে চৌধুরী পাড়ায় এসে পথসভায় বক্তব্য রাখেন।

বক্তব্যে তিনি বলেন, পতেঙ্গা সমুদ্র সৈকত থেকে থাইল্যান্ডের পাতায়া বিচ আয়তনে অনেক ছোট। কিন্তু তারা সেখানে ফাইভ স্টার হোটেলসহ বিভিন্ন সুযোগ-সুবিধা দিয়েছে। সে তুলনায় পতেঙ্গায় তেমন অবকাঠামো গড়ে ওঠেনি।

আমি মেয়র নির্বাচিত হলে পতেঙ্গা সমুদ্র সৈকতকে পর্যটকদের জন্য আরো দৃষ্টিনন্দন ও আধুনিক সুযোগ-সুবিধা বৃদ্ধি করে গড়ে তুলবো। আমাদের এই প্রিয় চট্টগ্রামকে একটি সুন্দর, স্বাস্থ্য সম্মত পর্যটন নগরী,পরিছন্ন, আধুনিক বাণিজ্য নগরী হিসাবে প্রতিষ্ঠার জন্য প্রয়োজনীয় উদ্যোগ নিব।

এসময় চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর বলেন, চট্টগ্রামবাসী বিএনপির দিকে আশা নিয়ে তাকিয়ে আছে। বিএনপি চসিক নির্বাচনে অংশ নিয়েছে বিজয়ী হওয়ার জন্য। চট্টগ্রামবাসীর ভোটাধিকার ও গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য। তিনি নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবু সুফিয়ান বলেন, চসিক নির্বচনে সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীদের মধ্যে ঐক্যের কোনো বিকল্প নেই। সকল ভেদাভেদ ভুলে সাহস নিয়ে ঐক্যবদ্ধ হয়ে ভোটকেন্দ্রে অবস্থান নিতে হবে। তবেই কাঙ্খিত বিজয় অর্জন সম্ভব হবে।

গণসংযোগের আগে তিনি নগরী হালিশহর বি ব্লক এলাকায় সাধারণ মানুষের মাঝে করোনার সুরক্ষা সামগ্রী ও মাস্ক বিতরণ করেন। পরে তিনি ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আবুল হাশেমের বাসভবনের সামনে এক মতবিনিময় সভায় মিলিত হন।

এ সময় উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ মিয়া ভোলা, ইয়াছিন চৌধুরী লিটন, সাবেক সহ-সভাপতি জামাল আহমেদ, আহ্বায়ক কমিটির সদস্য কাউন্সিলর প্রার্থী আবুল হাসেম, গাজী মোহাম্মদ সিরাজ উল্লাহ, বিএনপি নেতা সাবেক কমিশনার মো. ইসমাইল, মাহমুদ আলম পান্না, মোশারফ হোসেন ডেপ্টি, কাউন্সিলর প্রার্থী ডা. নুরুল আবছার, মো. শাহাবউদ্দিন, জসিম উদ্দিন জিয়া, কাউন্সিলর প্রার্থী জেসমিনা খানম, কামাল পাশা নিজামী, বেলায়েত হোসেন বুলু, ইকবাল হোসেন, আবুল কালাম আজাদ সেলিম, আখি সুলতানা, জিয়াউর রহমান জিয়া মো. ইলিয়াছ, শফি মেম্বার, মোশারফ জামাল, আনোয়ার হোসেন আরজু, সাইফুল আলম, মো. শফিউল্লাহ, মো. সোলায়মান, আবদুস সত্তার কন্ট্রাঃ, আবু জাফর, মনির আহমেদ, আলমগীর কোম্পানী, নাজমুল হুদা চৌধুরী নাজিম, জানে আলম কোম্পানী, মো. ইসলাম, মো. ইলিয়াস, খোরশেদ আলম, আনোয়ার হোসেন, সেলিম রেজা প্রমুখ।

এসএএস/এএমএস/চখ

এই বিভাগের আরও খবর
Loading...