chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ব্যাটমিন্টন (র‌্যাকেট) প্রতীক পেয়েছেন পাঠানটুলী ওয়ার্ডের আবদুল কাদের

নিজস্ব প্রতিবেদক

আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে ব্যাটমিন্টন (র‌্যাকেট) প্রতীক পেয়েছেন ২৮নং পাঠানটুলী ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ও বর্তমান কাউন্সিলর মো. আবদুল কাদের ।

সোমবার (৯ মার্চ) চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কমিশন কার্যালয় থেকে ব্যাডমিন্টন (র‌্যাকেট) প্রতীক পান তিনি।

ব্যাডমিন্টন (র‌্যাকেট) প্রতীক পাওয়ার পর তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় কাউন্সিলর প্রার্থী মো.  আবদুল কাদের বলেন, ২৮নং ওয়ার্ডকে  একটি সুন্দর ও পরিচ্ছন্ন মডেল ওয়ার্ড গঠনের লক্ষ্যে আমি নির্বাচনে আবারো প্রার্থী হয়েছি। ২৮নং ওয়ার্ডের সকল মানুষের সেবা করাই আমার মূল উদ্দেশ্য। ২৮নং ওয়ার্ডের সম্মানিত নাগরিকবৃন্দের পরামর্শ, সাহায্যে-সহযোগিতায় এবং ওয়ার্ডকে আধুনিক ও নাগরিক সুযোগ সুবিধা সম্পন্ন একটি আদর্শ ওয়ার্ড হিসেবে গড়ে তুলাই আমার প্রধান কাজ।

তিনি বলেন, আমি আমার নির্বাচনী ইশতেহারের ৯০ ভাগ পূরণ করেছি। বিগত সাড়ে চার বছরের মেয়াদে এলাকায় প্রায় ৫০ কোটি টাকার উন্নয়ন কাজ করেছি। আরও কয়েক কোটি টাকার উন্নয়ন কাজ টেন্ডারের অপেক্ষায় আছে। মেয়র মহোদয়ের একান্ত প্রচেষ্টায় আমার এলাকায় ৫টি বিদ্যালয়ে ৫তলা ভবন নির্মাণ করেছি। এলাকায় মাদকের যে জায়গাগুলো ছিলো সেগুলো ধ্বংস করে দিয়েছি। মাদকের বিরুদ্ধে উঠান বৈঠক করে জনগণকে সচেতন করার উদ্যোগ নিয়েছি। আমার এলাকা এখন শতভাগ জলাবদ্ধতামুক্ত।

তিনি আরো বলেন, ২৮নং ওয়ার্ডের মানুষ আমার প্রিয় স্বজন ও আপনজন। আমি আশাবাদী ওয়ার্ডের উন্নয়ন-অগ্রগতি ও সমৃদ্ধির স্বার্থে আগামী ২৯ মার্চ ২৮নং ওয়ার্ডের নাগরিকবৃন্দ আমাকে ব্যাডমিন্টন  (র‌্যাকেট) প্রতীকে ভোট দিয়ে তাদের সেবা করার সুযোগ করে দেবেন। আমি সকল মানুষের দোয়া ও আশীর্বাদ প্রত্যাশী।

এই বিভাগের আরও খবর