chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

‘বার্সার বাজারদর বাড়াতে মেসির উপস্থিতিই যথেষ্ট’

খেলা ডেস্ক: লিওনেল মেসি বার্সেলোনার ইতিহাসের সেরা খেলোয়াড়। বার্সার আয়ের গুরুত্বপূর্ণ একটি অংশও আসে তার উপস্থিতির জন্য। বার্সা প্রেসিডেন্ট পদপ্রার্থী লুইস ফার্নান্দেজও বলছেন, লিওনেল মেসিই একমাত্র খেলোয়াড় যিনি কি না ক্লাবটির মূল্য ধরে রাখতে পারেন।

২০২০-২১ মৌসুমের জন্য বার্সেলোনায় থেকে যেতে রাজি হয়েছেন মেসি। তবে এখনও পর্যন্ত চুক্তির মেয়াদ আর বাড়াননি। চলতি মৌসুম শেষে আর চুক্তিগত দিক থেকে বার্সেলোনার খেলোয়াড় থাকবেন না মেসি। যা কি না বার্সেলোনার জন্য অশনি সংকেত বলে মনে করছেন লুইস ফার্নান্দেজ।

এদিকে গত রোববার স্প্যানিশ লা লিগায় নিজের ৫০০তম ম্যাচে মাঠে নেমেছেন মেসি। সেই ম্যাচে গোল না পেলেও এসিস্ট করেছেন ফ্রেংকি ডি ইয়ংয়ের ম্যাচ জেতানো গোলে। আর বুধবার রাতে সবশেষ ম্যাচে জোড়া গোল করে রেখেছেন দলের জয়ে বড় অবদান।

এদিকে ২৪ জানুয়ারি বার্সেলোনার প্রেসিডেন্সিয়াল নির্বাচনকে সামনে রেখে, সব প্রার্থীরাই নিজেদের লক্ষ্য ও ক্লাবের প্রতি ভালোবাসার কথা প্রমাণে ব্যস্ত সময় কাটাচ্ছেন।

তারই অংশ হিসেবে ফার্নান্দেজ তুলে ধরেছেন বার্সেলোনায় মেসির আর্থিক প্রভাবের বিষয়টিও।

স্প্যানিশ রেডিও মার্কায় দেয়া সাক্ষাৎকারে তিনি বলেছেন, ‘আমরা এটা ভুলতে পারি না যে, মেসির কারণে অনেক বেশি আয় হয়ে থাকে বার্সেলোনার। মেসিকে ছাড়া বার্সেলোনার মূল্য আরও অনেক কম হতো।’

মেসির প্রশংসায় তিনি আরও বলেন, ‘বার্সেলোনার স্কোয়াডে মেসিই একমাত্র খেলোয়াড়, যার শুধুমাত্র উপস্থিতিটাই যথেষ্ট, বার্সেলোনার জন্য অনেক আয় ও বাজারদর বাড়াতে।’

‘আমাদের আয় প্রয়োজন। একইসঙ্গে ক্লাবের গঠনগত দিকও দেখতে হবে। ক্লাবের ঋণের বিষয়টিও আলোচনায় রাখতে হবে।’

এমআই/চখ

এই বিভাগের আরও খবর
Loading...