chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে করোনা শনাক্ত ছাড়াল ৩১ হাজার, নতুন শনাক্ত ১১৪

নিজস্ব প্রতিবেদক :  চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় এক হাজার ৬২০ জনের নমুনা পরীক্ষা করে করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন ১১৪ জনের। নতুন শনাক্তদের মধ্যে ৯৯ জন নগরীর ও ১৫ জন উপজেলার বাসিন্দা। চট্টগ্রামে এ পর্যন্ত শনাক্ত হয়েছেন ৩১ হাজার ৯৪ জনের।

আজ বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকালে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি এসব তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রাম নগরীতে করোনায় একজনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ৩৬০ জন, এর মধ্যে ২৫৭ জন নগরীর ও ১০৩ জন উপজেলার বাসিন্দা। আক্রান্তদের মধ্যে ২৪ হাজার ১০৬ জন নগরের ও ৬ হাজার ৯৮৮ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা।

জানা গেছে, গতকাল ফৌজদারহাটের বিআইটিআইডিতে ৬৯৬ জনের নমুনা পরীক্ষায় ১৩ জনের ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ১২৮ জনের নমুনা পরীক্ষা করে ২২ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ৫২৬ জনের নমুনা পরীক্ষা করে ৩৯ জনের ও সিভাসু ল্যাবে ৬৮ জনের নমুনা পরীক্ষা করে ৭ জনের করোনা শনাক্ত হয়েছে। বেসরকারি ইমপেরিয়াল হাসপাতালে ৬৮ জনের নমুনা পরীক্ষা করে ১৫ জনের ও শেভরণে ২৫ জনের নমুনা পরীক্ষা করে ১২ জনের করোনা পাওয়া গেছে। আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে ২৭ জনের নমুনা পরীক্ষা করে ৫ জনের করোনা শনাক্ত হয়েছে। কক্সবাজার মেডিকেল কলেজে চট্টগ্রামের ৮২ জনের নমুনা পরীক্ষা করে একজনের করোনা পাওয়া গেছে।

এসএএস/নচ

এই বিভাগের আরও খবর
Loading...