chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মামলা হামলা যাই হোক রাজপথে থাকতে হবে: ডা. শাহাদাত

ডেস্ক নিউজ: নগর বিএনপির আহ্বায়ক ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেছেন, মামলা হামলা যাই হোক সাহসিকতার সাথে রাজপথে থাকতে হবে। জনগণকে নিয়ে ভোটকেন্দ্রে যেতে হবে।

বুধবার (৬ জানুয়ারি) নগরের একটি রেস্টুরেন্টে চসিক নির্বাচন উপলক্ষে ১৫ থানা ও ৪৩টি সাংগঠনিক ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদকের সঙ্গে মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ডা. শাহাদাত বলেন, আগামী ২৭ জানুয়ারি চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে বেগম খালেদা জিয়ার প্রতীক ধানের শীষকে বিজয় করতে হবে।

‘এই কাজ আমাদের জন্য অনেক কঠিন হলেও সব বাধা-বিপত্তি অতিক্রম করে আমাদের এগিয়ে যেতেই হবে। ধানের শীষের প্রতীককে বিজয়ী করতে পারলে বেগম খালেদা জিয়ার পরিপূর্ণ মুক্তির আন্দোলন হবে।’

তিনি বলেন, ধানের শীষ হচ্ছে গৃহবন্দি বেগম খালেদা জিয়ার প্রতীক। আপনারা প্রত্যেক ভোটারের কাছে যাবেন এবং বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের পক্ষ থেকে সালাম জানাবেন।

‘সেই সাথে ধানের শীষ প্রতীক, কাউন্সিলর প্রার্থী ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীর পক্ষে ভোট চাইবেন।’

নগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর বলেন, চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচন অবাধ নিরপেক্ষ ও সকলের কাছে গ্রহণযোগ্য করার জন্য নির্বাচন কমিশনকে নিরপেক্ষ ভূমিকা পালন করতে হরে। প্রতিটি ভোটকেন্দ্রে ভোটারদের এনআইডি দেখে ঢুকাতে হবে।

‘ভোটকেন্দ্রের ব্যালট প্যানেলের নিরাপত্তা দিতে হবে। নির্বাচন কমিশনকে আমাদের এই দাবিগুলো বাস্তবায়ন করে নিরপেক্ষ নির্বাচনের ব্যবস্থা গ্রহণ করার আহবান জানাচ্ছি।’

এমআই/চখ

এই বিভাগের আরও খবর
Loading...