chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পিএসএলে প্লাটিনাম ক্যাটাগরিতে মোস্তাফিজ

খেলা ডেস্ক: বোলিংয়ে আগের মতো ধার না থাকলেও এখনো মোস্তাফিজুর রহমানকে পেতে মরিয়া থাকে বিভিন্ন দেশের ফ্রাঞ্চাইজি দল। এবার পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ড্রাফটেও প্লাটিনাম ক্যাটাগরিতে থাকছেন বাংলাদেশের বাঁহাতি পেসার।

একই শ্রেণিতে আছে ক্রিস গেইল, রশিদ খান, ডেল স্টেইনের মতো তারকা ক্রিকেটারের নামও।

পিএসএল-২০২১ এর প্লেয়ার ড্রাফটের প্লাটিনাম শ্রেণিতে থাকা ২৫ জন্য ক্রিকেটারকে ১০ জানুয়ারি পাকিস্তানের লাহোরে নিলামে তোলা হবে।

এক বিবৃতিতে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) এমনটাই জানিয়েছে।

ড্রাফট থেকে দল পেলেও অবশ্য মোস্তাফিজের পিএসএলে খেলা নিশ্চিত নয়। কারণ ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজ সিরিজ শেষ হলে বাংলাদেশ দলের নিউজিল্যান্ড সফরে যাওয়ার কথা।

সেখানে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ আছে টাইগারদের। এই দুই ফরম্যাটে বাংলাদেশ দলের নিয়মিত সদস্য মোস্তাফিজ। ফলে তার পিএসএলে খেলা নির্ভর করছে বিসিবির সিদ্ধান্তের ওপর।

প্লাটিনাম ক্যাটাগরির ২৫ বিদেশি: লেন্ডল সিমন্স, কার্লোস ব্র্যাদওয়েট, ক্রিস গেইল, এভন লুইস, ডোয়াইন ব্রাভো, ক্রিস জর্ডান, অ্যালেক্স হেলস, মঈন আলী, ডেভিড মালান, টম ব্যান্টন, কলিন ইনগ্রাম, ইমরান তাহির, রাইলি রুশো, ডেভিড মিলার, রাসি ফন ডার ডুসেন, ডেল স্টেইন, মরনে মরকেল, ক্রিস লিন, থিসারা পেরেরা, ইসুরু উদানা, রশিদ খান, মোহাম্মদ নবী, মুজিব উর রহমান, মোস্তাফিজুর রহমান ও সন্দীপ লামিছানে।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর
Loading...