chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২০, শনাক্ত ৯৯১

ডেস্কে নিউজ : করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় দেশে আরো ২০ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ৭ হাজার ৬৭০ জনে দাঁড়িয়েছে।

এ ছাড়া দেশে নতুন করে আরো ৯৯১ জন আক্রান্ত হয়েছে। দেশে মোট ৫ লাখ ১৭ হাজার ৯২০ জন করোনায় আক্রান্ত হয়েছে। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছে ৯৪৪ জন। এ নিয়ে দেশে মোট চার লাখ ৬২ হাজার ৪৫৯ জন করোনা থেকে সুস্থ হলো।

মঙ্গলবার (০৫ জানুয়ারি) দুপুরে স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ২৪ ঘণ্টায় ১৮০টি ল্যাবে ১৪ হাজার ৪৬২টি নমুনা পরীক্ষা করা হয়। এ ছাড়া নমুনা সংগ্রহ হয়েছে ১৪ হাজার ৬২৯টি। এ পর্যন্ত দেশে মোট ৩২ লাখ ৮৬ হাজার ৮৮৫ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে।

২৪ ঘণ্টায় নতুন ২০ জন মৃত্যুবরণকারীর মধ্যে পুরুষ ১৬ জন ও নারী চারজন। এ পর্যন্ত পুরুষ মৃত্যুবরণ করেছেন পাঁচ হাজার ৮৩১ জন ও নারী এক হাজার ৮৩৯ জন। এ ছাড়া মৃত্যুবরণকারীদের মধ্যে ৩১ থেকে ৪০ বছরের মধ্যে দুজন, ৪১ থেকে ৫০ বছরের মধ্যে দুজন, ৫১ থেকে ৬০ বছরের মধ্যে আটজন ও ষাটোর্ধ্ব আটজন রয়েছেন।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, ২৪ ঘণ্টায় মৃত্যুবরণকারীদের মধ্যে ঢাকা বিভাগে ১৪ জন, চট্টগ্রাম বিভাগে ২ জন, খুলনায় ১ জন, সিলেট বিভাগে ১ জন ও ময়মনসিংহ বিভাগে ২ জন। এ ছাড়া হাসপাতালে মৃত্যুবরণ করেছেন ১৯ জন এবং বাড়িতে ১ জন।

এএমএস/চখ

এই বিভাগের আরও খবর
Loading...