chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে ১০৩ জনের করোনা শনাক্ত

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় এক হাজার ৬৩৯ জনের নমুনা পরীক্ষা করে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে ১০৩ জনের। এসময় করোনায় কারো মৃত্যু হয়নি।

মঙ্গলবার সকালে (০৫ জানুয়ারি) চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, নতুন শনাক্তদের মধ্যে নগরী ৮৫ জন এবং উপজেলায় ১৮ জন। এ নিয়ে চট্টগ্রামে মোট শনাক্তের সংখ্যা দাঁড়ালো ৩০ হাজার ৮৯৬ জন।

জানা গেছে, গত ২৪ ঘণ্টায় বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ৭৬১টি জনের নমুনা পরীক্ষা করে ১৮ জনের ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১১৯ জনের নমুনা পরীক্ষা করে ১১ জন জনের করোনা শনাক্ত হয়েছে। চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) ল্যাবে ৪২৪ জনের নমুনা পরীক্ষা করে ৩০ জনের ও চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ৮২ জনের নমুনা পরীক্ষা করে ৭ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। বেসরকারি ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ৭৩টি নমুনা পরীক্ষা করে ১৩ জনের ও শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ৪১ জনের নমুনা পরীক্ষা করে ৪ জনের এবং চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ২৬টি নমুনা পরীক্ষা করে ৬ জনের করোনা শনাক্ত হয়েছে। জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ৩২টি নমুনা পরীক্ষা করে ১৩ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৮১টি নমুনা পরীক্ষা করে একজনের করোনা পজিটিভ পাওয়া গেছে।

এসএএস/নচ

এই বিভাগের আরও খবর
Loading...