chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সুন্দরী তরুণীর লিফটের ফাঁদে মোটরসাইকেল চালকের সর্বস্ব লুট

নিজস্ব প্রতিবেদক: প্রথমে সুন্দরী মেয়ে রাস্তায় দাড় করিয়ে লিফট চাওয়া হয় মোটরসাইকেল চালকের কাছে। চালক লিফট দিতে রাজি হলে তরুণী চালককে নিয়ে যায় নির্দিষ্ট বাসায়। তারপর বাসায় চা খাওয়ানোর কথা বলে ভেতরে ডেকে নিয়ে সহযোগীরা মিলে মোটরসাইকেলসহ সর্বস্ব লুটে নেয়।

এমনই এক অভিনব প্রতারক চক্রের সদস্যকে গ্রেপ্তার করেছে চট্টগ্রামের পাহাড়তলী থানা পুলিশ। সোমবার পাহাড়তলী থানার দক্ষিণ কাট্টলি রূপালী আবাসিক এলাকার একটি বাসা থেকে এই প্রতারক চক্রের প্রধান ওমর ফয়সাল রনিকে (২২) গ্রেপ্তার করা হয়।

পাহাড়তলী থানার ওসি হাসান ইমাম বলেন, সম্প্রতি আসাদুজ্জামান সুমন নামের এক তরুণের কাছে বাসায় পৌঁছে দেয়ার জন্য লিফট চান এক সুন্দরী তরুণী। পরে সুমন লিফট দিতে রাজি হলে তাকে একটি নির্দিষ্ট বাসার সামনে নিয়ে প্রতারণার কৌশল হিসেবে বাড়ির ছাদে চা খেয়ে যাওয়ার প্রস্তাব দেয় ওই তরুণী।

সুমন রাজি হলে তাকে ছাদে নিয়ে আগে থেকে অপেক্ষমাণ ওই তরুণীর সহযোগীরা মোটরসাইকেল, নগদ টাকা, মোবাইল ফোন, ক্রেডিট কার্ডসহ সর্বস্ব লুট করে নেয়।

এই ঘটনায় পাহাড়তলী থানায় মামলা দায়ের হলে পুলিশ অনুসন্ধানে এই চক্রকে চিহ্নিত করতে সক্ষম হয়। সোমবার চক্রের হোতা ওমর ফয়সাল রনিকে গ্রেপ্তার করে এবং মামলার বাদি সুমনের কাছ থেকে ছিনিয়ে নেয়া মোটরসাইকেলটিও উদ্ধার করতে সক্ষম হয়।

পাহাড়তলী থানার ওসি হাসান ইমাম জানান, এই চক্রের অন্যান্য সদস্যদেরও গ্রেপ্তার করতে চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর
Loading...