chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

গরুর মাংস খেয়ে সমালোচনার মুখে ভারতের ৫ ক্রিকেটার!

খেলা ডেস্ক: কয়েকদিন ধরে বিতর্কের মধ্য দিয়ে যাচ্ছে ভারতীয় ক্রিকেটাররা। প্রথমে জৈব সুরক্ষা বলয় ভেঙে রেস্টুরেন্টে খেতে যাওয়ায় সমালোচনার মুখে পড়েন পাঁচ ক্রিকেটার। এরপর জানা গেল, সেই রেস্টুরেন্টে গরুর মাংসও খেয়েছেন তারা।

ভারতীয় ক্রিকেটারদের খাওয়ার বিলটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়তেই শুরু হয় তুমুল আলোচনা। বিলে ছিল গরুর মাংসের পদও, যা কিনা হিন্দু ধর্মাবলম্বীদের জন্য নিষিদ্ধ।

চ্যাডস্টোন শপিং সেন্টারের সিক্রেট কিচেন চাইনিজ রেস্তোরাঁয় গিয়ে রোহিত শর্মা,রিশাভ পান্ত, নভদীপ সাইনি ও শুভমান গিলদের গরুর মাংস খাওয়া এবং করোনা ভাইরাস প্রাদুর্ভাব ঠেকাতে জারি করা জৈব সুরক্ষা বলয় ভাঙার বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে উভয় দেশের ক্রিকেট বোর্ড।

এদিকে রোহিতদের গরুর মাংস খাওয়ার এমন ঘটনা নিয়ে সরব হয়েছেন ভারতীয় দলের সমর্থকরা। একজন তো লিখেই বসেন, ‘শর্মাজির ছেলেও (রোহিত শর্মা) গরুর মাংস খায়!’

এর আগে মেলবোর্নে রোহিতরা যে হোটেলে খেতে গিয়েছিলেন, সেখানে তাদের দেখে এতটাই উল্লসিত হয়ে পড়েন এক ভক্ত, যিনি জোর করে বিল পরিশোধ করেছেন।

এর সঙ্গে রোহিতদের লাঞ্চ করার ভিডিও করে সেটা নিজের টুইটার অ্যাকাউন্টে পোস্ট করেন নভলদীপ। সেই সঙ্গে পোস্ট করেন বিলটির ছবিও।

এরপরই মূলত ভারতীয় ক্রিকেটারদের জৈব সুরক্ষা বলয় ভাঙার অভিযোগ নিয়েই যাবতীয় বিতর্ক শুরু হয়। এর সঙ্গে নেটিজেনদের কারো কারো নজরে পড়ে, বিলে গরুর মাংসের উল্লেখ থাকার বিষয়টি।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর
Loading...