chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মাশরাফিকে ছাড়াই ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দল ঘোষণা

ডেস্ক নিউজ: মাশরাফিকে ছাড়াই ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ২৪ সদস্যের দল প্রাথমিক ঘোষণা করা হয়েছে।

সোমবার দুপুরে এক সংবাদ বিবৃতির মাধ্যমে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট ও ওয়ানডে সিরিজের প্রাথমিক দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

একইসঙ্গে দুই ম্যাচের টেস্ট সিরিজের জন্য দেওয়া হয়েছে ২০ জনের প্রাথমিক স্কোয়াড। দুই ফরম্যাটের দলে ফিরছেন নিষেধাজ্ঞা কাটিয়ে মুক্তি হওয়া সাকিব আল হাসান।

দলে নতুন মুখ রয়েছেন সাতজন। তারা হলেন ইয়াসির আলি রাব্বি, মোহাম্মদ নাইম শেখ, মোহাম্মদ শরিফুল ইসলাম, পারভেজ হোসেন ইমন, নাসুম আহমেদ, হাসান মাহমুদ ও শেখ মাহাদি হাসান। তবে মাশরাফি না থাকার বিষয়ে মিনহাজুল আবেদীন নান্নু জানান, তার সঙ্গে আলোচনা করেই দল ঘোষণার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। মাশরাফির থাকা না থাকা নিয়ে কোনো ভুল বোঝাবুঝি নেই। তার জায়গায় নতুনরা ভালো করার সুযোগ পাবে হয়তো।

এরইমধ্যে দল ঘোষণা করেছে উইন্ডিজরা। এই সফরে দলের নিয়মিত সদস্যদের পাঠাচ্ছে না ক্যারিবিয়রা। তবে বাংলাদেশ পূর্ণশক্তির দলই ঘোষণা করেছে।

৮ জানুয়ারি কোচিং স্টাফরা ঢাকায় আসবেন। বায়ো-বাবলে দুদিন থাকার পর ১০ জানুয়ারি থেকে মাঠের অনুশীলন শুরু করবেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা। এরপর ২০ জানুয়ারি মিরপুরে প্রথম ওয়ানডের মধ্যে দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার অপেক্ষার অবসান ঘটতে যাচ্ছে টাইগারদের।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজের প্রাথমিক স্কোয়াড :

তামিম ইকবাল, সাকিব আল হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন কুমার দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৈকত, সৌম্য সরকার, ইয়াসির আলি রাব্বি, মোহাম্মদ নাইম শেখ, তাসকিন আহমেদ, আল আমিন হোসেন, মোহাম্মদ শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাসুম আহমেদ, পারভেজ হোসেন ইমন, মাহাদি হাসান এবং রুবেল হোসেন।

নচ/চখ

এই বিভাগের আরও খবর
Loading...