chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে ১১৭ জনের করোনা শনাক্ত

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় এক হাজার ৩৭৩ জনের নমুনা পরীক্ষা করে করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন ১১৭ জনের। নতুন শনাক্তদের মধ্যে ৯২ জন নগরীর ও ২৫ জন উপজেলার বাসিন্দা।

আজ শনিবার (২ জানুয়ারি) সকালে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, চট্টগ্রামে এ পর্যন্ত শনাক্ত হয়েছেন ৩০ হাজার ৫৬১ জনের, এর মধ্যে ২৩ হাজার ৬৪৭ জন নগরীর ও ৬ হাজার ৯১৪ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা।

২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনায় কারও মৃত্যু হয়নি। এ পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ৩৫৯ জন, এর মধ্যে ২৫৬ জন নগরীর ও ১০৩ জন উপজেলার বাসিন্দা।

সিভিল সার্জন জানান, ফৌজদারহাটের বিআইটিআইডিতে ৬৪১ জনের নমুনা পরীক্ষায় ৩৩ জনের ও চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ৩৬৭ জনের নমুনা পরীক্ষা করে ৩৫ জনের করোনা শনাক্ত হয়েছে। বেসরকারি ইমপেরিয়াল হাসপাতালে ৮২ জনের নমুনা পরীক্ষা করে ১৪ জনের ও শেভরণ ক্লিনিক্যাল ল্যাবে ১০০ জনের নমুনা পরীক্ষা করে ২১ জনের করোনা পাওয়া গেছে। আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে ৩১ জনের নমুনা পরীক্ষা করে ৩ জনের ও  সিভাসুতে ১০২ জনের নমুনা পরীক্ষা করে ১১ জনের করোনা শনাক্ত হয়েছে। কক্সবাজার মেডিকেল কলেজে ৫০ জনের নমুনা পরীক্ষা করে কারও করোনা পাওয়া যায়নি।

এসএএস/নচ

এই বিভাগের আরও খবর