chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানালেন আ জ ম নাছির

নিজস্ব প্রতিবেদক: শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো ইবাদত উল্লেখ করে বিত্তবানদের এ কাজে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন

শুক্রবার (১ জানুয়ারি) নগরের একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত জামালখান ওয়ার্ড এলাকাবাসীর মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

আ জ ম নাছির বলেন, শীতের আগমন যেমন আমাদের প্রকৃতিতে নতুনত্বের আবহ জানান দেয়, ঠিক তেমনি অসহায় মানুষদের জন্য শীতের তীব্রতা দুঃসহনীয় হয়ে আসে।

‘একটি শীতবস্ত্রের অভাবে গরীব অসহায় মানুষরা দুঃসহ কষ্টে দিন কাটান। সেই সব মানুষগুলোর কথা ভেবে সাবেক কাউন্সিলর শৈবাল দাশ সুমন অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণের উদ্যোগ হাতে নিয়েছেন। এমন উদ্যোগ নিঃসন্দেহে প্রশংসনীয়’।

সাবেক কাউন্সিলর শৈবাল দাশ সুমনের সভাপতিত্বে ও প্রকৌশলী সৈকত দাশের সঞ্চালনায় অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে নগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম রেজাউল করিম চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, সদস্য বেলাল আহমেদ, দক্ষিণ জেলা আওয়ামী লীগের শ্রম সম্পাদক খোরশেদ আলম প্রমুখ বক্তব্য রাখেন।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর
Loading...