chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে আরও ১০৫ জনের করোনা শনাক্ত

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় এক হাজার ৫৮২ জনের নমুনা পরীক্ষা করে আরও ১০৫ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন, নতুন শনাক্তদের মধ্যে ৯৩ জন নগরীর ও ১২ জন উপজেলার বাসিন্দা।

আজ শুক্রবার (১ জানুয়ারি) সকালে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, চট্টগ্রামে এ পর্যন্ত শনাক্ত হয়েছে ৩০ হাজার ৪৪৪ জনের। এর মধ্যে ২৩ হাজার ৫৫৫ জন নগরীর ও ৬ হাজার ৮৮৯ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা।

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনায় কারও মৃত্যু হয়নি। এ পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ৩৫৯ জন; এর মধ্যে ২৫৬ জন নগরীর ও ১০৩ জন উপজেলার বাসিন্দা।

সিভিল সার্জন জানান, ফৌজদারহাটের বিআইটিআইডিতে ৫৬৬ জনের নমুনা পরীক্ষায় ১৫ জনের ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ১০৪ জনের নমুনা পরীক্ষা করে ১৩ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ৩৬৩ জনের নমুনা পরীক্ষা করে ১০ জনের ও সিভাসু ল্যাবে ১৩৭ জনের নমুনা পরীক্ষা করে ২১ জনের করোনা শনাক্ত হয়েছে। বেসরকারি ইমপেরিয়াল হাসপাতালে ৮৯ জনের নমুনা পরীক্ষা করে ১৭ জনের ও শেভরণ ক্লিনিক্যাল ল্যাবে ১৬১ জনের নমুনা পরীক্ষা করে ১২ জনের করোনা পাওয়া গেছে। জেনারেল হাসপাতালের আরটিআরএল ল্যাবে ২৬ জনের নমুনা পরীক্ষা করে ১৬ জনের করোনা শনাক্ত হয়েছে। কক্সবাজার মেডিকেল কলেজে ১৩৬ জনের নমুনা পরীক্ষা করে একজনের করোনা পাওয়া গেছে।

এসএএস/নচ

এই বিভাগের আরও খবর
Loading...