chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বিশ্বকাপ জিততে চান রোনালদো

খেলা ডেস্ক: বিশ্বকাপ জেতাই নিজের একমাত্র লক্ষ্য বলে জানিয়েছেন পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। তিনি বলেন, ‘দলগত পারফরমেন্স করতে পারলেই ট্রফি জেতা অসম্ভব নয়। জাতীয় দলের হয়ে সেরাটা দিতে চাই। একটাই লক্ষ্য বিশ্বকাপ জয়।’

ক’দিন আগেই ২০০১ থেকে ২০২০ সালের মধ্যে পারফরমেন্স বিচারে একুশ শতকের সেরা খেলোয়াড় বেছে নেয় গ্লোব সকার। দুবাইয়ে এক জমকালো অনুষ্ঠানে গ্লোব সকার অ্যাওয়ার্ডসে শতাব্দীর সেরা ফুটবলারের পুরস্কার নিজের করে নেন ক্রিস্টিয়ানো রোনালদো।

চিরপ্রতিদ্বন্দ্বী লিওনেল মেসিকে পেছনে ফেলে ষষ্ঠবারের মতো এ ট্রফি জেতেন এই পর্তুগিজ ফুটবল তারকা।

ক্যারিয়ারটা যেনো সাফল্যে মোড়ানো ক্রিস্টিয়ানো রোনালদোর। এই সুপারস্টার জিতেছেন রেকর্ড পাঁচটি চ্যাম্পিয়নস লিগ। ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে তিনটি ইংলিশ প্রিমিয়ার লিগ। রিয়াল মাদ্রিদের হয়ে দুটি শিরোপা। য়্যুভেন্তাসের হয়ে দুটি সিরি’আ।

ক্লাব ফুটবলের মতো নিজ দেশ পর্তুগালের হয়ে অপ্রতিরোধ্য পাঁচবারের ব্যালন ডি অর জয়ী। ইউরো চ্যাম্পিয়নশিপ ও উয়েফা নেশন্স লিগসহ জেতেন আরও অনেক শিরোপা। ২০০৩ সালে জাতীয় দলের হয়ে অভিষেক হলেও, এখন পর্যন্ত স্বপ্নের ট্রফি জেতা হয়নি ৩৫ বছর বয়সী এই ফুটবলারের।

ক্রিস্টিয়ানো রোনালদো বলেন, ‘২০১৬ সালে আমরা ইউরো কাপ জিতেছিলাম। যা পর্তুগালের জন্য বড় অর্জন ছিলো। এরপর নেশন্স লিগও জয় করেছি।এবার আমি বিশ্বকাপ জয়ের স্বপ্ন দেখছি। আশা করি দলগত পারফরমেন্স করতে পারলেই ট্রফি জেতা অসম্ভব নয়। জাতীয় দলের হয়ে সেরাটা দিতে চাই। একটাই লক্ষ্য বিশ্বকাপ জয়।’

এমআই/চখ

এই বিভাগের আরও খবর
Loading...