chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

দুর্বল উইন্ডিজকেও সমীহ করছেন মুমিনুল

খেলা ডেস্ক: বাংলাদেশ সফরে ওয়েস্ট ইন্ডিজের ঘোষিত দল দেখে সবার চক্ষু চড়কগাছ। করোনা আতঙ্কে দল থেকে নিজেদের সরিয়ে নিয়েছেন জেসন হোল্ডার, ড্যারেন ব্রাভো, শেল্ডন কট্রেল ও শাই হোপরা।

পাশাপাশি পারিবারিক কারণে না আসার সিদ্ধান্ত নিয়েছেন আরও দুই-একজন। নতুন চেহারায় ক্যারিবিয়ানরা আসছেন বাংলাদেশ। ওয়েস্ট ইন্ডিজের এমন দল দেখে অবাক বাংলাদেশের টেস্ট অধিনায়ক মুমিনুল হক।

মুমিনুল বলেন, খানিকটা অবাক হয়েছি ওদের দলটা দেখে। প্রতিষ্ঠিত অনেক ক্রিকেটারই নেই। আমরা এতদিন পর খেলতে নামছি। স্বাভাবিকভাবেই প্রত্যাশা ছিল, ওরা ওদের সেরা দলটাই নিয়ে আসবে। শুধু আমি না, সবার একই প্রত্যাশা ছিল।

তবে প্রতিপক্ষ হিসেবে সফরকারী দলকে অবমূল্যায়ন কিংবা দুর্বল মনে করছেন না টেস্ট অধিনায়ক। তার সোজা কথা, ‘মাঠে নামলে তো আসলে কোন বোলারকে খেলছি, সেটা মাথায় থাকে না। আমার বোলাররা কোন ব্যাটসম্যানকে বল করছে, সেটাও বিবেচনা করে না। তারা খেলতে নামবে জাতীয় দলের জার্সিতে। আমরাও তাই। মনোভাব পাল্টাবে না।’

ঘরের মাঠে টেস্ট চ্যাম্পিয়নশিপের ম্যাচ। প্রতিপক্ষ যে-ই হোক মুমিনুল পাক্কা ৬০ পয়েন্ট পকেটে পুরতে চান।

টেস্ট অধিনায়ক বলছেন, আমাদের জন্য টেস্ট চ্যাম্পিয়নশিপের লড়াই অনেক গুরুত্বপূর্ণ। আমরা তিনটি ম্যাচ খেললেও এখনও পয়েন্ট পাইনি। আমাদের কাছে ভালো সুযোগ ওয়েস্ট ইন্ডিজ সিরিজ থেকে পয়েন্ট সংগ্রহের। চেষ্টা অবশ্যই থাকবে দুইটি ম্যাচ জেতার। তাহলে পূর্ণ ৬০ পয়েন্ট পাওয়া যাবে।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর
Loading...