chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কাল চট্টগ্রাম প্রেস ক্লাব নির্বাচন

ডেস্ক নিউজ: করোনা পরিস্থিতির মধ্যেই আগামীকাল (৩১ ডিসেম্বর) অনুষ্ঠিত হবে চট্টগ্রাম প্রেস ক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন। এবার সভাপতি, সাধারণ সম্পাদকসহ ১৫টি পদের বিপরীতে ৩১ জন প্রার্থী নির্বাচনে অংশ নিচ্ছেন।

নির্বাচনে বিরতিহীন ভোটগ্রহণ চলবে সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত। করোনা পরিস্থিতির কারণে প্রার্থী ও ভোটারদের নির্বাচনী কমিটির পক্ষ থেকে স্বাস্থ্যবিধি মেনে ভোটকেন্দ্রে প্রবেশের অনুরোধ জানানো হয়েছে।

সভাপতি পদে আলী আব্বাস ও রিয়াজ হায়দার চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি পদে মো. খোরশেদ আলম ও সালাহ্উদ্দিন মো. রেজা, সহ-সভাপতি পদে নিরূপম দাশগুপ্ত, মনজুরুল আলম মঞ্জু ও স ম ইব্রাহীম, সাধারণ সম্পাদক পদে ফরিদ উদ্দিন চৌধুরী ও মহসিন কাজী, যুগ্ম-সম্পাদক পদে আলমগীর সবুজ ও নজরুল ইসলাম, অর্থ সম্পাদক পদে ফারুক তাহের ও রাশেদ মাহমুদ প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সাংস্কৃতিক সম্পাদক পদে নাসির উদ্দিন হায়দার, মোহাম্মদ শাহ আজম ও রূপম চক্রবর্তী, ক্রীড়া সম্পাদক পদে দেবাশীষ বড়ুয়া দেবু ও রুবেল খান, গ্রন্থাগার সম্পাদক পদে মিন্টু চৌধুরী ও মো. শহীদুল ইসলাম, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক পদে কামাল উদ্দিন খোকন ও মো. আইয়ুব আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে আলীউর রহমান ও প্রণব বড়ুয়া অর্ণব, কার্যকরী সদস্য পদে আল রাহমান, কাশেম শাহ, খোরশেদুল আলম শামীম, দেবদুলাল ভৌমিক, মনজুর কাদের মনজু, মোয়াজ্জেমুল হক ও শহীদুল্লাহ শাহরিয়ার প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর
Loading...