chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ইনজুরি কাটিয়ে ফিরছেন ওয়ার্নার

খেলা ডেস্ক: ইনজুরির কারণে ভারতের বিপক্ষে প্রথম দুই টেস্টে খেলতে পারেননি ডেভিড ওয়ার্নার। তবে তাকে সিরিজের বাকি দুই ম্যাচের স্কোয়াডে অন্তর্ভুক্ত করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)।

ওয়ার্নার ছাড়া ও স্কোয়াডে নেয়া হয়েছে আরও দুই খেলোয়াড়কে। অফ ফর্মে থাকা ওপেনার জো বার্নসকে বাদ দেয়া হয়েছে স্কোয়াড থেকে, নেয়া হয়েছে তরুণ টপঅর্ডার ব্যাটসম্যান উইল পুকোভস্কি ও পেসার শন অ্যাবটকে।

মূলত প্রথম টেস্টেই অভিষেক হওয়ার কথা ছিল ২২ বছর বয়সী পুকোভস্কির। কিন্তু ম্যাচ শুরুর আগে ছোট্ট ক্যারিয়ারে নবমবারের মতো কনকাশনে পড়েন তিনি। ফলে খেলতে পারেননি প্রথম দুই টেস্টে।

এবার সিডনিতে তৃতীয় ম্যাচ দিয়েই আন্তর্জাতিক অঙ্গনে নাম লেখাতে চলেছেন প্রথম শ্রেণির ক্রিকেটে ৫৪ গড়ে খেলা এ ব্যাটসম্যান।

সিডনিতে ৭ তারিখ শুরু হবে নতুন বছরের প্রথম টেস্ট। পরে গ্যাবায় ১৫ জানুয়ারি থেকে হবে বোর্ডার-গাভাস্কার ট্রফির শেষ ম্যাচটি।

শেষ দুই টেস্টে অস্ট্রেলিয়া স্কোয়াড:

টিম পেইন (অধিনায়ক), শন অ্যাবট, প্যাট কামিনস, ক্যামেরন গ্রিন, মার্কাস হ্যারিস, জশ হ্যাজলউড, ট্রাভিস হেড, ময়সেস হেনরিকস, মার্নাস লাবুশেন, নাথান লিয়ন, মাইকেল নেসার, জেমস প্যাটিনসন, উইল পুকোভস্কি, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, মিচেল সুয়েপসন, ম্যাথু ওয়েড এবং ডেভিড ওয়ার্নার।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর
Loading...