chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রিয়েলমি নারজো ২০

প্রযুক্তি ডেস্ক: বিশ্বব্যাপী জনপ্রিয় স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান রিয়েলমি। নারজো সিরিজের গেমিং স্মার্টফোন তৈরি শুরু করেছে প্রতিষ্ঠানটি এবং সম্প্রতি বাংলাদেশের বাজারে এনেছে রিয়েলমি নারজো ২০।

রিয়েলমি নারজো ২০-তে রয়েছে মিডিয়াটেকের হেলিও জি৮৫ পাওয়ারফুল গেমিং প্রসেসর, সাথে রয়েছে ৪৮-মেগাপিক্সেল এআই ট্রিপল ক্যামেরা এবং ছয় হাজার মিলি অ্যাম্প আওয়ারের দুর্দান্ত ব্যাটারি আর ১৮ ওয়াটের টাইপ সি কুইক চার্জার।

ফোনটিতে ভিন্নধর্মী গেমিং অভিজ্ঞতা প্রদানের জন্য রয়েছে শক্তিশালী এআরএম মালি-জি৫২ জিপিইউ। জি৮৫-এ আছে হাইপারইঞ্জিন গেমিং টেকনোলজির সাথে ৪জিবি র্যাম, যা মোবাইল গেমারদের জন্য দুর্দান্ত অভিজ্ঞতা নিশ্চিত করে।

হেলিও জি৮৫ গেমারদের জন্য বিশেষভাবে তৈরি করা হয়েছে, যা চমৎকার গেমিং অভিজ্ঞতার জন্য পর্যাপ্ত শক্তি প্রদান করে এবং আনতুতু বেঞ্চমার্কে এর গেমিং স্কোর ২০০,০০০+ এরও বেশি।

রিয়েলমি নারজো ২০ ফোনটিতে ছয় হাজার মিলি অ্যাম্পআওয়ারের মেগা ব্যাটারির সাথে আছে টাইপ সি১৮ ওয়াট কুইক চার্জ সুবিধা। একবার সম্পূর্ণ চার্জে টানা ১১ ঘণ্টা অনায়াসে গেম খেলা যাবে।

ফোনটিতে আছে ৬.৫-ইঞ্চির বিশাল এইচডি+মিনি-ড্রপ স্ক্রিন। এর স্ক্রিন-টু-বডি রেশিও ৮৮.৭ শতাংশ যা ব্যবহারকারীদের দেবে চমৎকার ভিউইং অভিজ্ঞতা।

ডিসপ্লেটির রিফ্রেশ রেট ৬০ হার্জ এবং স্যামপ্লিং রেট ১২০ হার্জ, যা গেমিং প্রসেসরের সাথে গেমিংয়ে দেবে অসাধারণ অভিজ্ঞতা।

ডিভাইসটিতে রয়েছে ৪৮ মেগাপিক্সেলের এআই ট্রিপল রিয়ার ক্যামেরা ও আট মেগাপিক্সেলের ১১৯-ডিগ্রি আল্ট্রা-ওয়াইড ক্যামেরা।

ফোনটিতে অ্যান্ড্রয়েড ১০ এর ওপর ভিত্তি করে তৈরি অত্যাধুনিক রিয়েলমি ইউআই ২.০ এর ব্যবহার হয়েছে।

রিয়েলমি নারজো ২০-এর ৪/৬৪ জিবি সংস্করণটি ১৩ হাজার ৯৯০ টাকায় বাজারে পাওয়া যাচ্ছে।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর
Loading...