chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে একদিনে ২১১ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ২

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামে একদিনে ২১১ জন করোনা পজিটিভ রোগী শনাক্ত হয়েছে। এসময় করোনায় আক্রান্ত হয়ে দুইজনের মৃত্যু হয়েছে।

আজ মঙ্গলবার (২৯ ডিসেম্বর) চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, গত ২৪ ঘণ্টায় এক হাজার ৮১৭ জনের নমুনা পরীক্ষা করে শনাক্ত হয় ২১১ জনের। নতুন শনাক্তদের মধ্যে ১৬৯ জন নগরীর ও ৪২ জন উপজেলার বাসিন্দা।

‘চট্টগ্রামে এ পর্যন্ত শনাক্ত ৩০ হাজার ৯০ জনের মধ্যে ২৩ হাজার ২৪৯ জন নগরীর ও ৬ হাজার ৮৪১ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা। এ পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ৩৫৭ জন; এর মধ্যে ২৫৫ জন নগরীর ও ১০২ জন উপজেলার বাসিন্দা।

সিভিল সার্জন জানান, ফৌজদারহাটের বিআইটিআইডিতে ৮২৩ জনের নমুনা পরীক্ষায় ৪২ জনের ও  চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ১৫৮ জনের নমুনা পরীক্ষা করে ৩৫ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ৩৯২ জনের নমুনা পরীক্ষা করে ২৩ জনের ও সিভাসু ল্যাবে ১৮১ জনের নমুনা পরীক্ষা করে ৪০ জনের করোনাভাইরাস পাওয়া গেছে। এছাড়া বেসরকারি ইমপেরিয়াল হাসপাতালে ৮৫ জনের নমুনা পরীক্ষা করে ৩৮ জনের ও শেভরণ ক্লিনিক্যাল ল্যাবে ৮৫ জনের নমুনা পরীক্ষা করে ২৩ জনের করোনা পাওয়া গেছে। এদিকে জেনারেল হাসপাতালের আরটিআরএল ল্যাবে ২৬ জনের নমুনা পরীক্ষা করে ১০ জনের করোনা শনাক্ত হয়েছে। অন্যদিকে কক্সবাজার মেডিকেল কলেজে ৬৭ জনের নমুনা পরীক্ষা করে কারও করোনা পাওয়া যায়নি।

এসএএস/চখ

এই বিভাগের আরও খবর
Loading...