chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নগরবাসীর ভালোবাসা কখনো শোধ করতে পারবো না: সুজন

হোল্ডিং ট্যাক্স ও ট্রেড লাইসেন্স প্রদান অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক: নগরবাসীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরশেনের প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজন। তিনি বলেন, প্রশাসকের দায়িত্ব নেয়ার পর নগরবাসী আমাকে যে মায়া-মমতার বন্ধনে আবদ্ধ করেছেন তা কখনো শোধ করতে পারবো না।

‘দায়িত্বের কারণে কর্পোরেশন ও জনস্বার্থে আমাকে অনেক সময় কঠোর অবস্থান নিতে হয়েছে। এজন্য নগরবাসী আশাকরি আমাকে ভুল বুঝবেন না। কারণ আমার শৈশব-কৈশোর, যৌবন কেটেছে এই শহরে। কাজেই আমার কাজের মূল্যায়নের ভার নগরবাসীর হাতে।’

আজ সোমবার দুপুরে বেপারী পাড়াস্থ আগ্রাবাদ সিটি কর্পোরেশন কমপ্লেক্স চত্বরে রাজস্ব সার্কেল-৭ এর স্পট হোল্ডিং ট্যাক্স ও ট্রেড লাইসেন্স প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি শহরের উন্নয়নের স্বার্থে নগরীর অধিবাসীদের পৌরকর পরিশোধের আহ্বান জানিয়ে বলেন, কিছু পেতে গেলে কিছু দিতে হয়। কাজেই সেবা পেতে পৌরকর দিন ও ট্রেড লাইসেন্স ইস্যু করে ফেলুন।

রাজস্ব কর্মকর্তা শাহেদা ফাতেমা চৌধুরীর সভাপতিত্বে এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কর কর্মকর্তা (কর) জসীম উদ্দীন চৌধুরী।

অনুষ্ঠানে কাউন্সিলর প্রার্থী মোহম্মদ হোসেন, জাফরুল হায়দার সবুজ, উপ-কর কর্মকর্তা (লাইসেন্স) কৃষ্ণ প্রসাদ দাশ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সোমবার প্রথম দিনে স্পটে হোল্ডিং ট্যাক্স বাবদে ২৫ লাখ ২১ হাজার ৫’শ ৩৬ টাকা ও ট্রেড লাইসেন্স বাবদে ৮ লাখ ১৮ হাজার ৪’শ ৫০ টাকা আদায় হয়েছে।

এসএএস/এমআই

এই বিভাগের আরও খবর
Loading...