chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে করোনায় আরও একজনের মৃত্যু, শনাক্ত ১৫৪

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় এক হাজার ৫৯৪ জনের নমুনা পরীক্ষা করে করোনা পজিটিভ রোগী শনাক্ত হয়েছেন আরো ১৫৪ জন।এসময় একজনের মৃত্যু হয়েছে। নতুন শনাক্তদের মধ্যে ১৩৯ জন নগরীর ও ১৫ জন উপজেলার বাসিন্দা।

সোমবার (২৮ ডিসেম্বর) সকালে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, চট্টগ্রামে এ পর্যন্ত শনাক্ত হয়েছেন ২৯ হাজার ৮৭৯ জন, এর মধ্যে ২৩ হাজার ৮০ জন নগরীর ও ৬ হাজার ৭৯৯ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা।

এদিকে গত ২৪ ঘণ্টায় চট্টগ্রাম নগরীতে করোনায় একজনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ৩৫৫ জন; এর মধ্যে ২৫৪ জন নগরীর ও ১০১ জন উপজেলার বাসিন্দা।

সিভিল সার্জন জানান, ফৌজদারহাটের বিআইটিআইডিতে ৮০০ জনের নমুনা পরীক্ষায় ৩০ জনের ও  চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ১১৭ জনের নমুনা পরীক্ষা করে ৩২ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ২৭৯ জনের নমুনা পরীক্ষা করে ৮ জনের ও সিভাসু ল্যাবে ৫৮ জনের নমুনা পরীক্ষা করে ৫ জনের করোনাভাইরাস পাওয়া গেছে। বেসরকারি ইমপেরিয়াল হাসপাতালে ১০৭ জনের নমুনা পরীক্ষা করে ৩১ জনের ও শেভরণ ক্লিনিক্যাল ল্যাবে ৮৩ জনের নমুনা পরীক্ষা করে ২৬ জনের করোনা পাওয়া গেছে। আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে ৩১ জনের নমুনা পরীক্ষা করে ১০ জনের ও জেনারেল হাসপাতালের আরটিআরএল ল্যাবে ৩২ জনের নমুনা পরীক্ষা করে ১২ জনের করোনা শনাক্ত হয়েছে। এছাড়া  কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালে ৮৭ জনের নমুনা পরীক্ষা করে কারও করোনা পাওয়া যায়নি।

এসএএস/নচ

এই বিভাগের আরও খবর