chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

হাসপাতাল থেকে বাসায় ফিরলেন রজনীকান্ত

ডেস্ক নিউজ: প্রায় দুদিন হাসপাতালে থাকার পর রবিবার অবশেষে বাড়ি ফিরেছেন দক্ষিণের সুপারস্টার রজনীকান্ত। এদিন সকালের মেডিকেল বুলেটিনেই চিকিৎসকরা জানান, তিনি এখন সম্পূর্ণ বিপদমুক্ত। তারপরই তাকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়।

শরীরে রক্তচাপ গুরুতর পর্যায়ে হেরফের হতে থাকলে গত শুক্রবার (২৫ ডিসেম্বর) সকালে হায়দ্রাবাদের অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয় থালাইভাকে। তবে রক্তচাপ সংক্রান্ত সমস্যা এখন তা নিয়ন্ত্রণে। তাই হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন তিনি। কিন্তু চিকিৎসক এক সপ্তাহ পুরোপুরি বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম।

রজনীকান্তের প্রায় দুই সপ্তাহ ধরে হায়দ্রাবাদে রয়েছেন। সেখানে তিনি একটি সিনেমার শুটিং করছিলেন। শুটিং সেটের কয়েকজন সদস্যের ইতোমধ্যে কোভিড-১৯ পজিটিভ ধরা পড়েছে। তবে ২২ ডিসেম্বর ওই করোনা টেস্টে রজনীকান্তের কোভিড নেগেটিভ আসে। তখন থেকেই তিনি আইসোলেশনে ছিলেন। চিকিৎসকরাও তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখেন।

করোনার কোনও উপসর্গ দেখা না দিলেও অভিনেতার শরীরে রক্তচাপ গুরুতর পর্যায়ে হেরফের হতে থাকে। তাই আরও পরীক্ষা-নিরীক্ষা করার জন্য তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

‘অন্নাঠি’ সিনেমার শুটিং সেটের চারজন করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় রজনীকান্তের স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন ছিলেন তার ভক্তরা। তবে কিংবদন্তি এই অভিনেতার শারীরিক অবস্থার উন্নতির খবরে অনুরাগীদের মাঝে স্বস্তি ফিরেছে।

নচ/চখ

 

এই বিভাগের আরও খবর
Loading...