chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আমার নামে অহেতুক প্রশংসাসূচক ফলক, ব্যানার লাগানোর প্রয়োজন নেই-সুজন

চট্টগ্রাম ডেস্ক : আমার নামে অহেতুক প্রশংসাসূচক কোন ফলক, ব্যানার লাগানোর প্রয়োজন নাই। আমি কাজ করতে চাই।

এজন্য প্রশংসার পরিবর্তে কেউ সমালোচনা করলেও আমি থামবো না। তবে নগরবাসীর স্বার্থের পরিপন্থী কোন কাজ আমাকে দিয়ে হবে না।

আজ রবিবার (২৭ ডিসেম্বর) বিকেলে নগরীর টাইগারপাশস্থ চসিকের অস্থায়ী অফিসের প্রশাসক দপ্তরে কর্পোরেশনের বিভাগীয় প্রধানদের সভায় সাফ জানিয়ে দিয়েছেন চট্টগ্রাম সিটি কর্পোশেনের প্রশাসক আলহাজ্ব মোহাম্মদ খোরশেদ আলম সুজন

এসময় তিনি বলেন, আমি প্রশাসক হওয়ার পর আমার পরিবারের সদস্যদেরও বলে দিয়েছি কোন ধরনের অন্যায় আবদার তদবির নিয়ে যাতে আমার কাছে না আসে।

আমার এই কঠোরতার মূল উদ্দেশ্য হলো প্রতিষ্ঠানে গণতান্ত্রিকতার চর্চা গড়ে তোলা। যাতে মানুষ রাজনৈতিক নেতৃত্বের প্রতি তাদের আস্থা ফিরে পেয়ে শ্রদ্ধাশীল হয়।

প্রশাসক আলহাজ্ব মোহাম্মদ খোরশেদ আলম সুজন বলেছেন, প্রধানমন্ত্রী আমার ওপর যে আস্থা রেখেছেন দায়িত্বের শেষ দিন পর্যন্ত আমি তার মর্যাদা রক্ষা করতে চাই। চট্টগ্রাম সিটি কর্পোরেশন নিয়ম নীতি শৃঙ্খলা অনুসারে চলবে এটাই প্রত্যাশা।

তিনি বলেন, কর্পোরেশনকে অপ্রয়োজনীয় খরচ কমিয়ে প্রকৃত সম্পদ চিহ্নিত করে এর মূল্যায়ন করতে হবে। পৌরকর ট্রেড লাইসেন্স ছাড়া যেসব খাতের আয়ের টাকা বিভিন্ন কারণে পাওয়া যাচ্ছে না তা দ্রুত প্রাপ্তি নিশ্চিত করার ব্যবস্থা নিতে হবে।

সভায় কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী মুহাম্মদ মোজাম্মেল হক, সচিব আবু শাহেদ চৌধুরী, প্রধান প্রকৌশলী লে.কর্নেল সোহেল আহমেদ, প্রধান রাজস্ব কর্মকর্তা মুফিদুল আলম, প্রধান শিক্ষা কর্মকর্তা সুমন বড়ুয়া, চসিক আঞ্চলিক অফিস জোন-৬ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা আফিয়া আখতার, অতিরিক্ত প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা মোরশেদ আলম চৌধুরী উপস্থিত ছিলেন।

সভায় পরিচ্ছন্ন,শিক্ষা, প্রকৌশল বিভাগ ও আঞ্চলিক অফিসের বিভিন্ন বিষয় নিয়ে আলাপ আলোচনা হয়।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর
Loading...