chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

তমাল চৌধুরীর মৃত্যুতে প্রেস ক্লাব ও সাংবাদিক ইউনিয়নের শোক

নিজস্ব প্রতিবেদক: প্রবীণ সাংবাদিক তমাল চৌধুরীর মৃত্যুতে শোক প্রকাশ করেছে চট্টগ্রাম প্রেস ক্লাব এবং চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন।

শোকবার্তায় প্রেস ক্লাবের সভাপতি আলহাজ্ব আলী আব্বাস ও সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন চৌধুরী এবং চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ আলী এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ শামসুল ইসলাম প্রয়াতের আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য, চট্টগ্রাম প্রেস ক্লাবের স্থায়ী সদস্য তমাল চৌধুরী শনিবার (২৬ ডিসেম্বর) রাত ৩ টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭২ বছর।

তিনি দীর্ঘদিন বিভিন্ন রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, ছেলের বউসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে যান। রবিবার দুপুরে অভয়মিত্র মহাশ্মশানে প্রয়াতের শেষকৃত্য সম্পন্ন হয়।

এর আগে সকাল ১১টায় চট্টগ্রাম প্রেস ক্লাব চত্বরে প্রয়াতের মরদেহ আনা হলে চট্টগ্রাম প্রেস ক্লাব ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়।

তমাল চৌধুরী ১৯৭৪ সালে সাংবাদিকতা পেশা শুরু করেন। তিনি চট্টগ্রাম প্রেস ক্লাবের ক্রীড়া উপকমিটির সদস্যের দায়িত্ব পালন করেছেন। এর আগে চট্টগ্রাম প্রেস ক্লাবের নির্বাচনী কমিটির সদস্যের দায়িত্বেও ছিলেন প্রবীণ এই সাংবাদিক।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর
Loading...