chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

লাভ লেইনে সীমানা প্রাচীরের দেয়াল ধসে দুই শ্রমিকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : নগরীর কোতোয়ালী থানার লাভ লেইন নির্মাণাধীন একটি সীমানা প্রাচীরের দেয়াল ধসে দুইজন নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে।

আজ শনিবার (২৬ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে লাভ লেইন এলাকার আঞ্চলিক নির্বাচন কমিশন কার্যালয়ের পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুই শ্রমিক সালাউদ্দিন (২০ ) ও আব্দুস শুক্কুর (২২)। এদর মধ্যে সালাউদ্দিন ঘটনাস্থলে ও শুক্কুর চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।
পুলিশ ও স্থানীয়রা জানিয়েছে, সেনা বাহিনীর মালিকানাধীন জায়গায় লিজ নিয়ে একটি সীমানা প্রাচীর নির্মাণ করছিলেন এক ব্যক্তি।

কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, নির্বাচন কমিশন অফিসের পাশে একটি খালি জায়গায় কয়েকজন শ্রমিক কাজ করছিল। এসময় দেয়াল ধসে পড়লে ঘটনাস্থলেই এক শ্রমিক নিহত হয়। আহত শ্রমিক আব্দুস শুক্কুরকে জনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালেল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম বলেন, ২৪ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় শুক্কুর নামে এক নির্মাণ শ্রমিক মারা গেছেন।

ওসি মহসীন বলেন, প্রাথমিকভাবে জানতে পেরেছি জায়গা সেনা বাহিনীর মালিকানাধীন। এটা একব্যক্তি লিজ নিয়ে সীমানা প্রাচীর কাজ করছিল। এসময় দেয়াল ধসে পড়ে দুর্ঘটনা ঘটে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

এসএএস/নচ

এই বিভাগের আরও খবর