chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নিখোঁজের ১২ ঘন্টা পর ফৌজদারহাট থেকেই উদ্ধার হল ব্যবসায়ী ফরিদুলের মরদেহ

নিজস্ব প্রতিনিধি : নিখোঁজ হওয়ার প্রায় ১২ ঘন্টা পর সীতাকুণ্ডের ফৌজদারহাট কাঁচা বাজারের পেছনের একটি খালি জমি থেকেই উদ্ধার হয়েছে ব্যবসায়ী ফরিদুল আলম (৫৬)র মরদেহ।

নিজ বাড়ী থেকে আধা কিলোমিটার দুরে ফরিদুলের মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দিলে আজ শুক্রবার (২৫ ডিসেম্বর) সকাল ৮ টার সময় পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে।

পুলিশ জানায়, লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত ফরিদুল আলম ফৌজদারহাটস্থ উত্তর সলিমপুরের গনি মেম্বার বাড়ির মৃত ফজলুল হকের ছেলে।

পুলিশ ও নিহতের পরিবার জানিয়েছে ফরিদুল ফৌজদারহাট এলাকায় একটি মুদি দোকানের ব্যবসা করতেন। গতকাল বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) সন্ধ্যা ৬ টার সময় নিজের ব্যবসা প্রতিষ্ঠান থেকে বের হলেও সে ঘরে ফেরেনি।

রাতেও বাড়ি না ফিরলে পরিবারের লোকজন সবদিক খোঁজাখুজি শুরু করে। কোথাও কোন সন্ধান না পেয়ে তারা বিষয়টি সীতাকুণ্ড থানাকে অবহিত করে।

আজ সকাল সাড়ে ৬ টার দিকে তার বাড়ী থেকে আধা কিলোমিটার দুরে ও ফৌজদারহাট কাঁচা বাজারের পেছনে একটি খালি জায়গা থেকে তার মরদেহটি দেখতে পায় স্থানীয়রা।

এ ব্যাপারে মৃত ফরিদুল আলমের ছোট ভাই এডভোকেট আবু বক্কর সিদ্দীকি বলেন, আমার ভাইয়ের সাথে কারো শত্রুতা নেই, রাতে বাড়িতেও ফিরেনি আবার সকালে তার লাশ পাওয়া যায়। কিভাবে তার মৃত্যু হয়েছে এর সঠিক কোন কারণও তারা খুজে পাচ্ছেনা জানালেন।

এদিকে উদ্ধারকৃত ব্যবসায়ির মরদেহে কোন ধরনের আঘাতের চিহ্ন পাওয়া যায়নি উল্লেখ করে ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির এস আই নুরনবী বলেন, গতরাতে ফরিদুল আলম পরিবার জানিয়েছিল, তাকে পাওয়া যাচ্ছে না।

আজ সকালে জানতে পারি ফৌজদারহাট কাঁচা বাজারের পেছনের একটি জমি থেকে তার মৃতদেহ পাওয়া যায়। আমরা লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করেছি। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে এটি হত্যা নাকি স্বাভাবিক মৃত্যু তা নিশ্চিত করে জানা যাবে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর