chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মধুবনের শাখায় অ্যালকোহলযুক্ত হান্টার বিয়ার বিক্রি করতে গিয়ে ব্যবসায়ির হাতে হাতকড়া

চট্টগ্রাম ডেস্ক : মিষ্টি বিপনী মধুবনের একটি শাখায় অ্যালকোহলযুক্ত হান্টার বিয়ার বিক্রি করতে গিয়ে এক ব্যবসায়ির হাতে হাতকড়া লাগিয়ে তাকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট। পাশাপাশি ৫০ হাজার টাকা জরিমানাও করা হয়।

দণ্ডপ্রাপ্ত ব্যবসায়ির নাম মহিউদ্দিন (৪৫)। তিনি রাউজান পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের দলিলাবাদ গ্রামের শাহ মুহাম্মদ চৌধুরী বাড়ির মৃত আবদুল লতিফের ছেলে বলে জানা গেছে।

গতকাল (২৩ ডিসেম্বর) বুধবার রাতে চট্টগ্রামের রাউজান উপজেলার মুন্সিঘাটায় অবস্থিত মধুবনের একটি শাখায় ভ্রাম্যমান আদালতের বিশেষ অভিযানে মিষ্টি বিপনীর আড়ালে অ্যালকোহলযুক্ত হান্টার বিয়ার বিক্রির বিষয়টি ধরা পড়ে।

চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক মো. শফিয়ার রহমানের সহযোগীতায় বিশেষ এ অভিযানের নের্তৃত্ব দেন রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জোনায়েদ কবির সোহাগ।

তিনি বলেন, কোন প্রকার অনুমতি পত্র ছাড়া মধুবনের একটি শো রুমে অভিযান চালিয়ে ৫৭টি অ্যালকোহলযুক্ত হান্টার বিয়ার উদ্ধার করা হয়।

মিষ্টি বিপণের আড়ালে এসব অ্যালকোহলযুক্ত বিক্রির অপরাধে এক ব্যবসায়ীকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০ হাজার টাকার অর্থদণ্ড প্রদান করা হয়। তাছাড়া জব্দকৃত হান্টার বিয়ারগুলো ধ্বংস করা হয়।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর