chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কথিত বিশুদ্ধ প্রেমের নিষিদ্ধ পরিণতি

নিজস্ব প্রতিবেদক: প্রেম মানে না বাধা । মানে না বয়স। মানে না কোন জাত-কুল কিংবা ধর্ম। প্রকৃতির অমোঘ নিয়মের মত স্বভাবতই মানুষ প্রেম পিয়াসী। শিল্পীর গানের লাইন অনুযায়ী স্বর্গ থেকে আসা সে প্রেম সবসময় স্বর্গীয় সুখ নিয়ে আসে না।

কখনো কখনো কথিত সে বিশুদ্ধ প্রেম শেষ হয় নিষিদ্ধ পরিণতির মধ্য দিয়ে। আর সেই পরিণতি নিয়ে যায় ইট-পাথরে গড়া অন্ধকার শ্রীঘরে। এমনই এক ঘটনা ঘটেছে বন্দর নগরী চট্টগ্রামে।

প্রথমে প্রেম। প্রেম থেকে সখ্যতা। আর সেই সখ্যতা থেকে শারীরিক সম্পর্ক। সরল বিশ্বাসে নিজের স্বপ্নের পুরুষের হাতে নিজেকে তুলে দিয়ে সর্বস্ব হারিয়েছেন টুসি (ছদ্মনাম)। নিজেদের গোপন মুহূর্তের ভিডিও গড়িয়েছে পর্ন সাইট পযন্ত।

এমন ঘটনার অভিযোগ পেয়ে ২৩ ডিসেম্বর টুসির প্রেমিক কাজী মোহাম্মদ ফাহিমকে (২৩) আটক করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কাউন্টার টেরোরিজম বিভাগ।

কাউন্টার টেরোরিজমের পরিদর্শক সঞ্জয় কুমার সিনহা চট্টলার খবরকে জানান, ফাহিমের সাথে তার নিকটাত্মীয় ৯ম শ্রেণির ছাত্রী টুসির (ছদ্মনাম) ৫ বছর আগে প্রেমের সর্ম্পক গড়ে উঠে। প্রেমের সূত্রে তারা আনোয়ারা পারকি বিচে ঘুরতে যায়। সেখানে তাদের শারীরিক সর্ম্পক গড়ে উঠে। ফাহিম সে ঘটনা মোবাইলে ভিডিও ধারণ করে রাখে।

পরে ফাহিম টুসিকে বিয়ে করার জন্যে প্রস্তাব দিলে টুসির পরিবার তা মেনে নেয়নি। প্রত্যাখাত হলে তাদের সর্ম্পকের অবনতি হয়। এক পযার্য়ে রাগে ক্ষোভে ফাহিম সেই ভিডিও মেসেঞ্জারে টুসির আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধবকে পাঠানোর পাশাপাশি পর্নোগ্রাফি সাইটে ছড়িয়ে দেয়।

সঞ্জয় কুমার সিনহা আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ফাহিম ঘটনার সত্যতা স্বীকার করেছে। আমরা তার ফেসবুক মেসেঞ্জার চেক করে সত্যতা পেয়েছি। তবে পর্ন সাইটে কীভাবে সে এই ভিডিও আপলোড করলো তা জানার চেষ্টা করছি। কারণ এখানে কিছু টেকনিক্যাল বিষয় আছে। যা প্রযুক্তি সর্ম্পকে খুব বেশি পারদর্শী না হলে জানার কথা না। ফাহিম এই ঘটনায় কারো সহায়তা নিয়েছে কিনা আমরা তা অনুসন্ধান চালাচ্ছি।

এ বিষয়ে কাউন্টার টেরোরিজমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আসিফ মহিউদ্দীন জানান, ফাহিমকে মোবাইল ডিভাইসসহ আটক করা হয়েছে। তার বিরুদ্ধে কর্ণফুলী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(১) এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন-২০১২ এর ৮ (১) (২) (৩) ধারায় মামলা রেকর্ড করা হয়েছে।

দুবাই ফেরত ফাহিম আনোয়ারার কুচিয়া পারভীন মেম্বারের বাড়ির কাজী মো. আলমগীরের ছেলে। দেশে ফিরে তিনি মোবাইল সার্ভিসিং, ইট-বালি, মাছের খামারসহ বিভিন্ন ব্যবসায় নিয়োজিত ছিলেন।

এমএইচকে/এমআই

এই বিভাগের আরও খবর