chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

শ্বশুড় জামাইয়ের ইয়াবা কারবারে বাধ সাধল পুলিশ, ১২৫০০ পিস ইয়াবাসহ ধরা ২

নিজস্ব প্রতিনিধি : মামা শ্বশুড় ও জামাইয়ের দীর্ঘদিনের চলমান ইয়াবা কারবারে শেষ পর্যন্ত বাধা হয়ে দাড়িয়েছে চট্টগ্রাম নগরীর কোতোয়ালি থানা পুলিশ।

গতকাল সোমবার (২১ ডিসেম্বর) রাত সাড়ে ১১টার সময় নগরীর নতুন রেলস্টেশন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে এ দুই ইয়াবা কারবারীকে আটক করা হয়। তাদের কাছ থেকে মোট ১২ হাজার ৫শ পিস ইয়াবা উদ্ধারের তথ্য জানিয়েছে পুলিশ।

আটককৃতরা হলেন, নগরীর চকবাজার থানার জয়নগর ১ নং লেইনের সর্দার বাড়ীর মৃত বশির আহম্মদের ছেলে সাব্বির আহাম্মদ রনি (৩৯) এবং জামালপুর জেলার মেলান্দহ মাদ্রাসা এলাকার ঝাউগরা বাজার ইমন আলী মোড়ের আহন্দ বাড়ীর মো. শাহজাহানের ছেলে মো. সজীব (৩৪)।

দুজনই বর্তমানে নগরীর পাঁচলাইশ থানা মুরাদপুরের হামজারবাগ মাজার গলির বাসিন্দা এবং সম্পর্কে মামা শ্বশুড় ও জামাই।

পুলিশ জানায়, আটক সজীবের শ্বশুর বাড়ি ও রনির বোনের স্বামীর বাড়ি কক্সবাজার হওয়াতে তারা প্রায় সময় সেখানে যাওয়া আসা করত। সে সুবাদে দীর্ঘদিন ধরে তারা কক্সবাজার হতে পাইকারী দামে ইয়াবা সংগ্রহ করে চট্টগ্রাম এনে খুচরাভাবে বিক্রি করতো।

গতকাল সোমবার রাতে ইয়াবার চালান নিয়ে এ দুই নিকট আত্মীয় রেল স্টেশন এলাকায় অবস্থান করছে গোপন তথ্য পেয়ে অভিযানে নামে কোতোয়ালি থানা পুলিশের একটি টিম।

অভিযানে গিয়ে পুলিশ প্রথমে সাব্বির আহমেদ রনীকে আটক করতে সক্ষম হয়। তার কাঁধে ঝুলানো মেরুন রংয়ের ব্যাগের মধ্যে সাদা চকলেট রংয়ের একটি DAN CAKE এর প্যাকেটের ভিতর ৪০ টি বায়ুরোধক নীল রংয়ের প্যাকেটে রক্ষিত মোট ৮ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ।

পরে তার দেয়া তথ্যমতে মো. সজীব নামে আরো এক যুবককে আটক করতে সক্ষম হয় পুলিশ। তার কাছ থেকেও একই পদ্ধতিতে বিক্রির জন্য রাখা ৪ হাজার ৫শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার হয়।

ইয়াবাসহ শ্বশুড় জামাইকে আটকের তথ্যটি নিশ্চিত করে কোতোয়ালি থানার ওসি মো. মহসীন বলেন, মামা শ্বশুড় ও জামাই দুজনে দীর্ঘদিন ধরে ইয়াবা কারবারের সাথে জড়িত। গতকাল গোপন তথ্যে দুজনকে ইয়াবাসহ হাতেনাতে আটক করা হয়।

আটককৃত মো. সজীবের বিরুদ্ধে ডিএমপি এর গুলশান থানায় এর আগেও একটি মামলা আছে জানিয়ে ওসি মহসীন বলেন. ইয়াবাসহ আটক দুজনের বিরুদ্ধে কোতোয়ালি থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর