chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

অমিত শাহ শুধুই পশ্চিমবঙ্গের ‘পর্যটক’ বলে কটাক্ষ নুসরাতের

ডেস্ক নিউজ : দুই দিনের পশ্চিমবঙ্গ সফরে এসেছিলেন ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী বিজেপি নেতা অমিত শাহ। তিনি মেদিনীপুর ও বীরভূমে সফর করেন। তার এই সফর নিয়ে কটাক্ষ করেছেন পশ্চিমবঙ্গের তৃণমূল সংসদ সদস্য অভিনেত্রী নুসরাত জাহান

সোমবার দুপুরে এক টুইট বার্তায় অমিত শাহকে ‘শুধুমাত্র পর্যটক’ বলে মন্তব্য করেছেন তিনি। তার সঙ্গে হ্যাশট্যাগে জুড়ে দিয়ে লেখেছেন- ‘বিজেপিসেহবেনা’। অর্থাৎ বিজেপির দ্বারা হবে না।

নুসরাত লেখেন, ‘দিনকয়েক হলো পশ্চিমবঙ্গের পর্যটনশিল্প উন্নতির চূড়ায় পৌঁছেছে। এর জন্য ধন্যবাদ বিজেপি নেতাদের। দেখে খুব আনন্দ হচ্ছে যে তারা পশ্চিমবঙ্গকে এতটা ভালোবাসেন। তবে তাদের এটাও মনে করিয়ে দেয়া উচিত যে, তারা এখানে শুধুই পর্যটক।’

অমিত শাহকে ট্যাগ করে এই অভিনেত্রী আরও লেখেন, ‘অমিত শাহজি। আশা করি আপনি ও আপনার সঙ্গীরা এই ক্ষণিকের আনন্দ উপভোগ করেছেন!’ আর ওই টুইটের সঙ্গেই নুসরাত জুড়ে দেন হ্যাশট্যাগ ‘বিজেপিসেহবেনা’।

শুক্রবার রাত থেকে রবিবার সন্ধ্যা পর্যন্ত দু’দিনের পশ্চিমবঙ্গ সফরে এসেছিলেন অমিত শাহ। তার সঙ্গে ছিলেন রাজ্য ও কেন্দ্রের নেতারাও। শনিবার মেদিনীপুরের মন্দিরে পুজা, ক্ষুদিরাম বসুর বাড়িতে যাওয়ার পর রবিবার বোলপুর-শান্তিনিকেতনেও সফর করেন তিনি। আর তাদের এই সফরকেই কটাক্ষ করে মন্তব্য করেছেন নুসরাত।

নচ/চখ

এই বিভাগের আরও খবর