chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নুসরাতের সংসার ভাঙলে দায়ী যশ!

ডেস্ক নিউজ: গেল বছরেই বেশ আয়োজন করে নিখিল জৈনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহান। বিয়ের পর বেশ ভালোই যাচ্ছে তাদের দাম্পত্যজীবন। স্বামী-সংসার, ক্যামেরার সামনের কাজ, রাজনৈতিক কাজ-সব সমান তালে সামলাচ্ছেন এই অভিনেত্রী।

এরমধ্যেই হঠাৎ করেই টলিপাড়ায় নুসরাতকে নিয়ে ভিন্ন আলোচনা শোনা যাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় খবর ছড়িয়েছে- অভিনেতা যশের সঙ্গে নুসরাতের প্রেমের গুঞ্জন! তাহলে কি নিখিল জৈনের সঙ্গে মনোমালিন্য চলছে এ অভিনেত্রীর? এমন প্রশ্ন এখন নেটিজেনদের মনে।

এদিকে, নুসরাতের সঙ্গে প্রকাশ্যে ফ্লার্ট করছেন যশ। যার প্রমাণ পাওয়া গেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন নুসরাত। সেখানে কমেন্টস বক্সে যশ লিখেছেন, ‘তুমি ডানা না মেলতে পারলে আমারটা নিতে পারো।’

তার জবাবে নুসরাত লিখেছেন, ‘তুমি যদিও স্বর্গ খুঁজে না পাও। আমি তোমার সঙ্গে নরক অবধিও যেতে প্রস্তুত।’

এমন কথোপকথন মেনে নিতে পারেননি নেটিজেনরা। একাংশ ক্ষোভ প্রকাশ করেছেন যশের ওপর। কমেন্টস ঘরে একজন লিখেছেন, ‘নুসরাত নিজের ডানা মেলতে না পারলে তার স্বামী নিখিল তাকে সাহায্য করবে। তুমি কেন মাঝখানে ঢুকছ। উনাদের সংসার ভাঙার চেষ্টা করো না।’

তার নিচেই একজন লিখেছেন, নুসরাতের সুখের সংসার ভাঙলে দায়ী থাকবে যশ। মন্তব্যগুলো চোখে পড়েছে নুসরাত এবং যশের। কিন্তু উত্তর দেননি তারা। হয়তো মনে করেছেন, চুপ থাকাই শ্রেয়। তবে সংসার ভাঙার খবরটি মোটেও কানে নিচ্ছেন না নুসরাত।

নচ/চখ

এই বিভাগের আরও খবর