chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে করোনায় আক্রান্ত ১৪৩ জন, মৃত্যু ১

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় এক হাজার ৫৫২ জনের নমুনা পরীক্ষা করে করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন ১৪৩ জনের, নতুন শনাক্তদের মধ্যে ১৩০ জন নগরীর ও ১৩ জন উপজেলার বাসিন্দা। এসময় করোনায় একজনের মৃত্যু হয়েছে।

আজ সোমবার (২১ ডিসেম্বর) চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, চট্টগ্রামে এ পর্যন্ত শনাক্ত হয়েছে ২৮ হাজার ৯১০ জনের, এর মধ্যে ২২ হাজার ২২৮ জন নগরীর ও ৬ হাজার ৬৬২ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা।

এদিকে গত ২৪ ঘণ্টায় চট্টগ্রাম নগরীতে করোনায় একজনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ৩৪৪ জন, এর মধ্যে ২৪৭ জন নগরীর ও ৯৭ জন উপজেলার বাসিন্দা।
সিভিল সার্জন জানান, ফৌজদারহাটের বিআইটিআইডি ল্যাবে ৭০৪ জনের নমুনা পরীক্ষায় ২৮ জনের ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ১১৮ জনের নমুনা পরীক্ষা করে ৩১ জনের রোনার পজিটিভ শনাক্ত হয়েছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজে ৫০২ জনের নমুনা পরীক্ষা করে ৩১ জনের ও সিভাসু ল্যাবে ৪৫ জনের নমুনা পরীক্ষা করে ১১ জনের করোনা পাওয়া গেছে। শেভরণ ক্লিনিক্যাল ল্যাবে ৬৮ জনের নমুনা পরীক্ষা করে ২১ জনের ও আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে ২১ জনের নমুনা পরীক্ষা করে ৬ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। জেনারেল হাসপাতাল রিজিওন্যাল টিউবারকুলোসিস র্যাফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ২৫ জনের নমুনা পরীক্ষা করে ১৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এছাড়া কক্সবাজার মেডিকেল কলেজে চট্টগ্রামের ৬৯ জনের নমুনা পরীক্ষা করে কারও করোনা শনাক্ত হয়নি।

এসএএস/নচ

এই বিভাগের আরও খবর