chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

দেশে রাজনীতি করার ন্যূনতম সুযোগ নেই: ফখরুল

ডেস্ক নিউজ: দেশে আইনের শাসন নেই, রাজনীতি করার ন্যূনতম সুযোগ নেই বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর

আজ (২০ ডিসেম্বর) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ মন্তব্য করেন।

ফখরুল বলেন, সরকারের আশকারায় আইনশৃঙ্খলা বাহিনী দেশব্যাপী বিএনপি নেতাকর্মীদের ওপর লাগামহীন হামলা চালিয়ে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় কিশোরগঞ্জ জেলার ইটনা উপজেলার রায়টুটি ইউনিয়ন জাতীয়তাবাদী যুবদলের কর্মী সমাবেশের ওপর পুলিশ বেধড়ক লাঠিচার্জ করেছে।

‘এ ছাড়া নেতাকর্মীদেরকে আহত করাসহ মিথ্যা মামলা দায়ের করেছে পুলিশ।’

তিনি বলেন, নেতাকর্মীদের ওপর এই পুলিশি হামলা ও মামলা দায়েরের ঘটনায় আবারও প্রমাণিত হলো- দেশে আইনের শাসন নেই, রাজনীতি করার ন্যূনতম সুযোগও নেই, এটি এখন দিবালোকের মতো স্পষ্ট।

বিএনপি মহাসচিব বলেন, কিশোরগঞ্জের ইটনা উপজেলার রায়টুটি ইউনিয়ন যুবদলের কর্মী সমাবেশের ওপর পুলিশি হামলা ও বানোয়াট মামলা দায়েরের ঘটনায় আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে নেতাকর্মীদের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের জোর দাবি জানাচ্ছি। এই ঘটনায় আহত নেতাকর্মীদের আশু সুস্থতা কামনা করছি।

বর্তমান আওয়ামী সরকার অবর্ণনীয় দুঃশাসন জারি রেখে বিএনপি ও বিরোধী দলগুলোর নেতাকর্মীসহ সাধারণ মানুষের জানমালের নিরাপত্তাকে এখন চরম হুমকির মুখে ঠেলে দিয়েছে বলেও জানান তিনি।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর