chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রাম প্রেস ক্লাব নির্বাচন ২০২০-এর চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ

ডেস্ক নিউজ : চট্টগ্রাম প্রেস ক্লাব দ্বি-বার্ষিক নির্বাচনের চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করেছে নির্বাচনী কমিটি। আজ রবিবার প্রেস ক্লাবের নোটিশ বোর্ডে প্রার্থী তালিকা টাঙিয়ে দেয়া হয়।

এতে সভাপতি, সাধারণ সম্পাদকসহ পনেরটি পদের বিপরীতে ৩১ জনের মনোনয়ন বৈধ ঘোষণা করে চূড়ান্ত প্রার্থী তালিকা ঘোষণা করা হয়।

সভাপতি পদে আলহাজ্ব আলী আব্বাস ও রিয়াজ হায়দার চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি পদে মো. খোরশেদ আলম ও সালাহ্উদ্দিন মো. রেজা, সহ-সভাপতি পদে নিরূপম দাশগুপ্ত, মনজুরুল আলম মঞ্জু ও স ম ইব্রাহীমের মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়।

তাছাড়া এবারের নির্বাচনে সাধারণ সম্পাদক পদে ফরিদ উদ্দিন চৌধুরী ও মহসিন কাজী, যুগ্ম-সম্পাদক পদে আলমগীর সবুজ ও নজরুল ইসলাম, অর্থ সম্পাদক পদে ফারুক তাহের ও রাশেদ মাহমুদ, সাংস্কৃতিক সম্পাদক পদে নাসির উদ্দিন হায়দার, মোহাম্মদ শাহ আজম ও রূপম চক্রবর্তী প্রার্থী হিসেবে নির্বাচনী লড়াইয়ে অংশ গ্রহণ করছেন।

অন্যদিকে ক্রীড়া সম্পাদক পদে দেবাশীষ বড়ুয়া দেবু ও রুবেল খান, গ্রন্থাগার সম্পাদক পদে মিন্টু চৌধুরী ও মো. শহীদুল ইসলাম, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক পদে কামাল উদ্দিন খোকন ও মো. আইয়ুব আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে আলীউর রহমান ও প্রণব বড়ুয়া অর্ণবের মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়।

তাছাড়া চট্টগ্রাম প্রেস ক্লাবের কার্যকরী সদস্য পদে আগামী দুবছরের জন্য নির্বাচনী লড়াইয়ে আছেন আল রাহমান, কাশেম শাহ, খোরশেদুল আলম শামীম, দেবদুলাল ভৌমিক, মনজুর কাদের মনজু, মোয়াজ্জেমুল হক ও শহীদুল্লাহ শাহরিয়ার।

উল্লেখ্য, আগামী ৩১ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ করা হবে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর