chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চসিককে ২০০ ভ্যানগাড়ি দিল আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক

নিজস্ব প্রতিবেদক : গৃহস্থালি ময়লা-আবর্জনা সংগ্রহ ও অপসারণ কাজে ব্যবহারের জন্য চট্টগ্রাম সিটি কর্পোরেশনকে ২০০টি ভ্যানগাড়ি দিয়েছেন আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড।

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজন রবিবার সকালে নগরীর আন্দরকিল্লাস্থ পুরনো নগর ভবন চত্ত্বরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব ভ্যানগাড়ি গ্রহণ করেন।

এসময় চসিক প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজন বলেন, চট্টগ্রাম নগরকে সুন্দর ও পরিচ্ছন্ন রাখতে কর্পোরেশনের পাশাপাশি নগরীর অধিবাসীদেরও নাগরিক দায়িত্ব রয়েছে। কর্পোরেশন তার আর্থিক সংকটের মাঝেও নগরীকে সুন্দর পরিচ্ছন্ন রাখতে নিয়মিত নানান প্রচেষ্টা অব্যাহত রেখেছে। অবিভক্ত ভারতবর্ষের সময় থেকে এই নগরীর একটি ঐতিহ্য ও সুনাম রয়েছে। আমি সেই ঐতিহ্য-সুনাম অক্ষুণ্ণ রাখতে চাই।

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক জনস্বার্থে যে-ভাবে মানবিক কাজে এগিয়ে এসেছে সে-ভাবে অন্যান্য প্রতিষ্ঠানও এগিয়ে এলে আমাদের সবার প্রিয় এই চট্টগ্রাম নগরী পরিবেশ বান্ধব হয়ে গড়ে উঠবে।

অনুষ্ঠানে কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী মুহাম্মদ মোজাম্মেল হক, প্রধান প্রকৌশলী লে. কর্নেল সোহেল আহমদ, প্রশাসকের একান্ত সচিব মুহাম্মদ আবুল হাশেম, আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ফরমান আর চৌধুরী, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও হেড অফ ব্র্যাঞ্চ মোহাম্মদ সালামত উল্লাহ প্রমুখ উপস্থিত ছিলেন।

এসএএস/এএমএস/চখ

এই বিভাগের আরও খবর