chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রোহিঙ্গার পেট থেকে ৭ লাখ টাকার ইয়াবা বের করল কোতোয়ালি পুলিশ

নিজস্ব প্রতিনিধি : চট্টগ্রাম নগরীর রেলস্টেশন এলাকায় অভিযান চালিয়ে মাদক পাচারের অপেক্ষায় থাকা ২ রোহিঙ্গাকে ইয়াবাসহ আটক করেছে কোতোয়ালি থানা পুলিশ।

আজ বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) সকাল সোয়া ৯ টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত প্রায় সোয়া ২ ঘণ্টা অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

এসময়ের মধ্যে আটক দুজনের পেটে পাচারের জন্য বিশেষ কায়দায় লুকানো ২ হাজার ৩শ ৫০ পিস ইয়াবা তাদের মলদ্বার দিয়ে বের করে নেওয়া হয়।

আটকৃতরা হলেন, কক্সবাজার জেলার টেকনাফ লেদা মুচনী রোহিঙ্গা ক্যাম্পের আছাদ আলীর ছেলে মো. রফিক (১৯) ও একই ক্যাম্পের মো. শফীর ছেলে আক্তার ফারুক (১৮)।

তথ্যটি নিশ্চিত করে কোতোয়ালি থানার ওসি মো. মহসীন বলেন, রোহিঙ্গাদের একটি টিম চট্টগ্রাম রেল স্টেশন দিয়ে পেটের ভেতরে করে ইয়াবা পাচারের জন্য অপেক্ষা করছে। এমন খবরে বিশেষ অভিযান চালায় টিম কোতোয়ালি।

সকাল সোয়া ৯টার দিকে পুলিশের উপস্থিতি দেখে দুজন দৌড়ে পালানোর চেষ্টা করে। তাদেরকে ধাওয়া করে আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা পেটের ভেতরে ইয়াবা রাখার কথা স্বীকার করে।

পরে বেলা সাড়ে ১১টার সময় রেল স্টেশনের বাথরুমে নিয়ে মো. রফিকের মলদ্বার দিয়ে বিশেষ কায়দায় লুকানো ২৫ প্যাকেট প্রতিটিতে ৫০টি করে মোট ১২শ ৫০ পিস এবং ফারুকের পেট থেকে তার মলদ্বার দিয়ে ২২ প্যাকেট প্রতিটিতে ৫০টি করে মোট ১১শ পিস ইয়াবা ট্যাবলেট বের করে আনা হয়।

উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক বাজার মূল্য ৭ লক্ষ ৫ হাজার টাকা জানিয়ে আটক দুই রোহিঙ্গার বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে বললেন ওসি মো. মহসীন।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর