chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সীতাকুণ্ডে গৃহবধূর আত্মহত্যা, স্বামীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ ভাইয়ের

নিজস্ব প্রতিনিধি : চট্টগ্রামের সীতাকুণ্ডে আফরোজা আক্তার সোনিয়া নামের ২৭ বছর বয়সী এক গৃহবধু গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।

গতকাল বুধবার (১৬ ডিসেম্বর) রাতে উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের ১ নং ওয়ার্ডের কদমরসুল গ্রামের খলিল সেরাং এর বাড়ীতে ঘটনাটি ঘটে।

নিহত সোনিয়া আক্তার ওই এলাকার রেজাউল হোসাইনের স্ত্রী। তার বাবার বাড়ি নগরীর ঈদগাঁ এলাকায়। তিনবছর আগে প্রেমের সম্পর্কে তাদের বিয়ে হয়। তাদের তিন বছরের একটি শিশু কন্যা রয়েছে।

নিহত গৃহবধুর স্বামী রেজাউল বলেন, আমার স্ত্রী সকালে তার বাবার বাড়ি বেড়াতে যেতে চাইলে আমার আর্থিক অবস্থা খারাপ হওয়ার কারণে আমি নিষেধ করি এবং পরে যেতে বলি।

এ কারনে সে রাগে ক্ষোভে ঘরের দরজা ভিতর থেকে বন্ধ করে সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। এসময় ঘরে কেউ ছিলনা। ঘরের দরজা ভেঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখে তাকে নিচে নামিয়ে স্থানীয় বিএসবিএ হাসপাতালে নিয়ে যায়।

সেখানে কর্তব্যরত চিকিৎসক সোনিয়াকে মৃত ঘোষণা করেন। বিষয়টি তাৎক্ষনিক স্থানীয় ইউপি সদস্য সালাউদ্দিনকে অবহিত করলে তিনি থানায় জানান।

তবে নিহত গৃহবধুকে নির্যাতন করা হয়েছে বলে স্বামীর বিরুদ্ধে অভিযোগ তুলেছেন নিহত আফরোজা আক্তার সোনিয়ার ভাই সাহেদ। তিনি বলেন, আমার বোনকে বাড়ী থেকে টাকা এনে দেওয়ার জন্য তার স্বামী সবসময় নির্যাতন করতেন। আগেও স্বামীকে একাধিকবার টাকা দেওয়া হয়েছিল।

এ ব্যাপারে ফৌজদার হাট পুলিশ ফাঁড়ির এসআই মো. নুর নবী বলেন, খবর পেয়ে আমি রাত ৭টার দিকে ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করি। প্রাথমিক ধারণা মতে নিহত গৃহবধুর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলেই মনে হচ্ছে।

তবুও ভাইয়ের অভিযোগের বিষয়টি বিবেচনা করে লাশটি ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে। পোষ্টমোটেম রিপোর্ট হাতে পেলে মৃত্যুর কারন জানা যাবে। আপাতত থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর