chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে ২৮৫ জন করোনা রোগী শনাক্ত, মৃত্যু ১

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামে নতুন করে আরও ২৮৫ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। নতুন শনাক্তদের মধ্যে ২৫২ জন নগরীর ও ৩৩ জন উপজেলার বাসিন্দা।

আজ (১৫ ডিসেম্বর) সকালে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, গত ২৪ ঘণ্টায় এক হাজার ৮০২ জনের নমুনা পরীক্ষা করে করোনা শনাক্ত হয়েছেন ২৮৫ জনের। এ নিয়ে চট্টগ্রামে করোনা শনাক্ত হয়েছে ২৮ হাজার ১১২ জনের, এর মধ্যে ২১ হাজার ৫২৪ জন নগরীরর ও ৬ হাজার ৫৮৮ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা।

এদিকে গত ২৪ ঘণ্টায় চট্টগ্রাম নগরীতে করোনায় একজনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ৩৩৫ জন, এর মধ্যে ২৩৯ জন নগরীর ও ৯৬ জন উপজেলার বাসিন্দা।

সিভিল সার্জন জানান, ফৌজদারহাটের বিআইটিআইডিতে ৬৯৬ জনের নমুনা পরীক্ষায় ৪০ জনের, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ১১৭ জনের নমুনা পরীক্ষা করে ৩৯ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ৫৯৭ জনের নমুনা পরীক্ষা করে ৮৭ জনের ও সিভাসুতে ৯৩ জনের নমুনা পরীক্ষা করে ৮ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। বেসরকারি ইমপেরিয়াল হাসপাতালে ৮০ জনের নমুনা পরীক্ষা করে ৩৪ জনের, শেভরণে ১০৪ জনের নমুনা পরীক্ষা করে ৪১ জনের ও আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে ২৬ জনের নমুনা পরীক্ষা করে ৮ জনের করোনা ধরা পড়েছে। জেনারেল হাসপাতাল রিজিওন্যাল টিউবারকুলোসিস র্যাফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ৩৭ জনের নমুনা পরীক্ষা করে ২৮ জনের করোনা শনাক্ত হয়েছে। কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতাল ল্যাবে চট্টগ্রামের ৫২ জনের নমুনা পরীক্ষা করে তাদের করোনা শনাক্ত হয়নি।

এসএএস/নচ

এই বিভাগের আরও খবর