chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে করোনায় আরো দুইজনের মৃত্যু, নতুন শনাক্ত ১৯৩

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামে একদিনে করোনায় মারা গেলেন আরো দুইজন। এসময় নতুন করে করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন আরো ১৯৩ জন। 

গত ২৪ ঘণ্টায় এক হাজার ২৪৫ জনের নমুনা পরীক্ষা করে এসব রোগী শনাক্ত হয়েছে বলে জানান চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি।

সোমবার (১৪ ডিসেম্বর) সকালে তিনি বলেন, নতুন শনাক্তদের মধ্যে ১৫৪ জন নগরীর ও ৩৯ জন উপজেলার বাসিন্দা। এ নিয়ে চট্টগ্রামে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে ২৭ হাজার ৮২৭ জনের, এর মধ্যে ২১ হাজার ২৭২ জন নগরীর ও ছয় হাজার ৫৫৫ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা। গত ২৪ ঘণ্টায় চট্টগ্রাম নগরীতে করোনায় দুইজনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ৩৩৪ জন, এর মধ্যে ২৩৮ জন নগরীর ও ৯৬ জন উপজেলার বাসিন্দা।

সিভিল সার্জন জানান, ফৌজদারহাটের বিআইটিআইডিতে ৪৩৫ জনের নমুনা পরীক্ষায় ১৪ জনের ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ১৩২ জনের নমুনা পরীক্ষা করে ৩৯ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ৪৭৭ জনের নমুনা পরীক্ষা করে ৭২ জনের ও সিভাসু ল্যাবে ৩৯ জনের নমুনা পরীক্ষা করে ১৩ জনের করোনা শনাক্ত হয়েছে। বেসরকারি ইমপেরিয়াল হাসপাতালে ১২১ জনের নমুনা পরীক্ষা করে ৩২ জনের করোনা পাওয়া গেছে। আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে ২০ জনের নমুনা পরীক্ষা করে ৯ জনের ও জেনারেল হাসপাতাল রিজিওন্যাল টিউবারকুলোসিস র্যাফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ২০ জনের নমুনা পরীক্ষা করে ১৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এছাড়া কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালে চট্টগ্রামের একজনের নমুনা পরীক্ষা করে তার করোনা শনাক্ত হয়নি।
এসএএস/নচ

এই বিভাগের আরও খবর