ঢাকাকে সেরা দল মনে করেন সুজন

খেলা ডেস্ক: বেক্সিমকো ঢাকাকে সেরা দল মনে করেন দলটির কোচ খালেদ মাহমুদ সুজন। সোমবার (১৪ ডিসেম্বর) বরিশালের বিপক্ষে এলিমিনেটরে জয়ের ব্যাপারে আশাবাদী ঢাকা কোচ।

শেষ ম্যাচটা তামিম বাহিনীর কাছে তার শিষ্যরা হারলেও সুজন মনে করেন, কাগজে কলমে তার দল শ্রেয় এবং শক্তি-সামর্থ্যটাও ঢাকার বেশি।

ম্যাচের আগে আজ রোববার সুজন বলেন, আমি মনে করি আমরাই সেরা দল। মাশাআল্লাহ প্রথম তিন ম্যাচ হারার পর যেভাবে কামব্যাক করেছি সেখানে আমি মনে করি, এখানে টিমের কনফিডেন্সে আর কোন প্রবলেম নাই।

ঢাকা কোচ বলেন, কোয়ালিফায়ারে খেলতে পারলে এক ম্যাচ জিতেই ফাইনালে যেতে হতো; কিন্তু জিততে হতোই। সেখানে এলিমিনেটরে একটি ম্যাচ বেশি; কিন্তু দুই জায়গায়ই তো জিততে হবে।

তিনি বলেন, ‘যদি আর দুইটা রান করতে পারতাম তাহলে হয়তো বা কোয়ালিফায়ারে খেলতাম; কিন্তু কোয়ালিফায়ারে খেললেও আপনাকে ম্যাচ জিততে হবে, ফাইনালে যেতে হবে, চ্যাম্পিয়ন হতে হলে আবার ম্যাচ জিততে হবে।

‘তো আমাদের এখন হয়তবা একটি বেশি ম্যাচ খেলতে হবে। কিন্তু আমরা যথেষ্ট আত্মবিশ্বাসী কালকে যে ভুলগুলো করেছি, বিশেষ করে বোলিংয়ের ভুলগুলো শুধরে নিতে দৃঢ় প্রতিজ্ঞ। আমরা লুকিং ফরোয়ার্ড ডেফিনেটলি।’

এমআই/চখ

এই বিভাগের আরও খবর
Loading...