chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বোয়ালখালীতে পাগলা মহিষের আক্রমণে একজনের মৃত্যু, আহত ১০

নিজস্ব প্রতিনিধি : চট্টগ্রামের বোয়ালখালীতে পাগলা মহিষের আক্রমণে একজন নিহত ও অন্তত ১০ জন আহত হয়েছেন বলে জানা গেছে। রবিবার (১৩ ডিসেম্বর) বিকেলে বোয়ালখালী পৌরসভার গোমদণ্ডী ফুলতলে এ ঘটনা ঘটেছে।

মহিষের আক্রমণে নিহত ব্যাক্তির নাম মো. ইসমাইল (৫০)। তিনি বোয়ালখালী পৌরসভার বহদ্দার পাড়া এলাকার আবুল কাশেমের ছেলে।

বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার বিপ্লব চৌধুরী জানান, রবিবার বিকেল পৌণে ৫টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত মহিষের আক্রমণে আহত ৪জনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এর মধ্যে ৩ জনের অবস্থা গুরুতর হওয়ায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এছাড়া পৌরসভার বহদ্দার পাড়া এলাকার আবুল কাশেমের ছেলে মো. ইসমাইলকে (৫০) কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেছেন।

আহতরা হলেন গুলছারা বেগম (৮৫), খুশি বেগম (৪৫), নুরুল আবচার (৪০) ও আবদুর রহিম (২২)।

স্থানীয়রা জানান, পৌরসভার বহদ্দারপাড়া এলাকার একব্যক্তির মালিকাধীন একটি মহিষ হঠাৎ সাধারণ মানুষের ওপর আক্রমণ করতে থাকে। এতে পথচারীদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে স্থানীয় জনতা ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মহিষটিকে নিয়ন্ত্রণে আনার চেষ্ঠা করেন।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল করিম বলেন, বিকেল থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত চেষ্ঠা চালিয়েও মহিষটিকে নিয়ন্ত্রণে আনা যায়নি। এ বিষয়ে বনবিভাগকে খবর দেওয়া হয়েছে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর