chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বর্ধিত সভা স্থগিত করলো নগর আ.লীগ

আগামী রোববার বিদ্রোহী কাউন্সিলর প্রার্থীদের বিষয়ে সিদ্ধান্ত নিতে বর্ধিত সভার আয়োজন করেছিল মহানগর আওয়ামী লীগ যেখানে উপস্থিত থাকার কথা ছিল বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। কিন্তু অজ্ঞাত কারণে বর্ধিত সভাটি স্থগিত করা হয়েছে।

তবে বর্ধিত সভা স্থগিত হলেও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের মেয়র পদপ্রার্থী রেজাউল করিম চৌধুরীর নির্বাচন নিয়ে নেতাদের সাথে বৈঠক করবেন বলে জানা গেছে।

গত বৃহস্পতিবার থিয়েটার ইনস্টিটিউটে অনুষ্ঠিত চসিক নির্বাচনের কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলর প্রার্থীদের নিয়ে সমঝোতা বৈঠক করেন নির্বাচনের প্রধান সমন্বয়কারী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

সভায় প্রার্থীরা ঐকমত্যে না আসায় দলীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের উপস্থিতিতে হতে যাওয়া বর্ধিত সভা থেকে পরবর্তী করণীয় সম্পর্কে জানানোর ঘোষণা দেওয়া হয়।

ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের বরাত দিয়ে নগর আওয়ামী লীগের পক্ষ থেকে জানানো হয়, কাউন্সিলর প্রার্থীদের নিয়ে প্রধানমন্ত্রী ও মনোনয়ন বোর্ড যে সিদ্ধান্ত দিয়েছে তা বহাল থাকবে। দলীয় প্রার্থীর বিরুদ্ধে গিয়ে কেউ প্রার্থী হলে তাদের বিরুদ্ধে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরও খবর