chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

হাটহাজারীতে বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় গার্ড অব অনার প্রদান

চট্টগ্রাম ডেস্ক : চট্টগ্রামের হাটহাজারী উপজেলার ধলই ইউনিয়ন ৪নং ওয়ার্ড কাজী বাড়ির বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সদস্য মরহুম কাজী মহসিন এর দাফন রাষ্ট্রীয় মর্যাদায় সম্পন্ন হয়েছে।

আজ শুক্রবার (১১ ডিসেম্বর ) সকাল ১১ টায় রাষ্ট্রীয় সম্মান “গার্ড অব অনার’ প্রদান করা হয় এবং জানাজা নামায শেষে মরহুমকে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

বীর মুক্তিযোদ্ধা মরহুম কাজী মহসিনকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে দেয়া রাষ্ট্রীয় সম্মান “গার্ড অব অনার’ প্রদানে নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমিন।

এসময় অন্যানদের মধ্যে উপজেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী নোমান, মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল আলম, রাজনীতিবিদ শাহনেওয়াজ চৌধুরী, ধলই ইউপি চেয়ারম্যান আলমগীর জামান, সাবেক চেয়ারম্যান আবুল মনসুর, আওয়ামী লীগ নেতা আলী আবরাহা দুলালসহ স্থানীয় মুক্তিযোদ্ধা ও গণ্যমান্য রাজনৈতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য মরহুম মুক্তিযোদ্ধা কাজী মহসিন করোনা আক্রান্ত হয়ে বৃহস্পতিবার রাতে চট্টগ্রাম আন্দরকিল্লা জেনারেল হাসপাতালে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর