chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সোহেল হাসানের নাটকে আবারো জুটি হলেন মোশাররফ-তিশা

বিনোদন ডেস্ক : দেশের অভিনয় জগতের উজ্জ্বল দুই তারকা মোশাররফ করিম ও নুসরাত ইমরোজ তিশা। বহু নাটকে দু’জন জুটি বেঁধে অভিনয়ের মাধ্যমে দর্শক মাতিয়েছেন।

দীর্ঘ দেড় দশকের বেশি সময় ধরে জনপ্রিয়তার সঙ্গে অভিনয় করা এ দুই অভিনয় শিল্পী আবারও নাটকে জুটি হলেন। সোহেল হাসানের রচনা ও পরিচালনায় ‘ইহার চেয়ে উহাই উত্তম’ নাটকে জুটি হলেন জনপ্রিয় অভিনয় শিল্পী মোশাররফ করিম ও নুসরাত ইমরোজ তিশা

নাটকটি শুক্রবার রাত ৯টায় মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে। সোহেল হাসানের রচনা ও পরিচালনায় এ নাটকের গল্পে দেখা যাবে বরিশালের প্রত্যন্ত এক গ্রামের দরিদ্র পরিবারের ছেলে মোশাররফ করিম।

কৃষিকাজ করে কোনমতে জীবন ধারণ করে। যাত্রা-পালা তার শখ। দিনে কৃষিকাজ করে আর রাতে গ্রামের লোকজনদের নিয়ে যাত্রাপালার আসর বসায়। দরিদ্র হলেও স্ত্রী তিশাকে নিয়ে খুব সুখী সে। অভাব-অনটন তাদের ভালোবাসায় কোনো প্রভাব ফেলে না। একদিন শহর থেকে আসা এক ভাগ্নেকে দেখে চমকে যায় সে।

দামী পোশাক, ঘড়ি, ফোন আর গলায় সোনার চেইন পরা ভাগ্নের কাছে জানতে চায় তার এই পরিবর্তন কিভাবে হলো। ভাগ্নে জানায় সে ঢাকায় ব্যবসা করে। টানাপোড়েনের জীবন আর ভালো লাগে না বলে ভাগ্নেকে তার সঙ্গে ঢাকায় নিয়ে যেতে অনুরোধ করে।

ভাগ্নে রাজি হলেও স্ত্রী তিশা তাকে যেতে দিতে চায় না। নিজেদের যা আছে তাতেই চলবে-এই বলে থামাতে চাইলেও মোশাররফ ভাগ্নের সাথে চলে যায়। ঢাকায় ভাগ্নে তাকে যে কাজ দেয় তা সে ঠিক ঝুঝতে পারে না।

এক রাতে শুধু একজনকে একটি প্যাকেট দিয়ে আসায় অনেকগুলো টাকা দেয় তাকে। কিন্তু বিপত্তি ঘটে যখন পুলিশ তাকে ধরে নিয়ে যায়।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর